শনিবার,২১শে জানুয়ারি, ২০১৭ ইং,৮ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: রাত ১২:০৮
ইসলামী ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ সিংড়ায় আকর্ষনীয় স্টান্ট শো -২০১৭ অনুষ্ঠিত কৃষক লীগকে শক্তিশালী করতে হবে -রমেশ চন্দ্র সেন চিতলমারীতে গড়ে উঠেছে বিষমুক্ত শুটকি পল্লী ভোলায় শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ ঘাটাইলে ভটভটি চাপায় ব্যবসায়ীর মৃত্যু

কনে দেখার নাম করে ২ বন্ধুর দ্বারা দিনাজপুরে যুবককে গলা কেটে হত্যার চেষ্টা

download-1দিনাজপুর প্রতিনিধি ॥ কনে দেখার নাম করে নিয়ে যাওয়ার পর ২ বন্ধুর দ্বারা ১ যুবককে গলা কেটে হত্যার চেষ্টা। দিনাজপুরের বীরগঞ্জ থানার ওসি আবু আক্কাস আহম্মেদ জানান, শনিবার রাত ৯টার দিকে শতগ্রাম ইউনিয়নের কাশিমনগর জোড়াডোবা গ্রামের নির্জন এলাকার গভীর নলকূপ ক্যানেল থেকে গলা কাটা অবস্থায় ধনে রায় (২২) নামক ১ যুবককে এলাকাবাসী উদ্ধার করেন। ধনে পাশ্ববর্তী খানসামা উপজেলার আলোকঝাড়ী ইউনিয়নের বৈরাগীপাড়ার বিনয় রায়ের পুত্র। মুমুর্ষ অবস্থায় তাকে প্রথমে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর অবস্থার অবনতি হলে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ওসি জানান, এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
শতগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মতিয়ার রহমান জানান, কাশিমনগর জোড়াডোবা গ্রামের গভীর নলকুপের ক্যালেনের ধারে নির্জন এলাকায় যুবককের আর্তচিৎকারে স্থানীয় লোকজন ছুটে যায়। রক্তাক্ত ও মুমুর্ষ অবস্থায় যুবককে উদ্ধার করা হয়। উদ্ধারের সময় আহত যুবকটি তার নাম ধনে রায় এবং তাকে মেয়ে দেখানোর কথা বলে দুই বন্ধু এখানে নিয়ে এসে হত্যার উদ্দেশ্যে জবাই করার চেষ্টা চালায় বলে জানায়।
বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মোঃ শাহীন জানান, আহত যুবককের গলার বাম পার্শে¦ বেশ জখম রয়েছে। এ ছাড়াও দুই হাতের তালুতে জখম রয়েছে। জখমের কারণে কিছু রগ কেটে যাওয়ায় রক্তক্ষরণ হয়েছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


%d bloggers like this: