সোমবার,২৪শে জুলাই, ২০১৭ ইং,৯ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৪৯

জলঢাকায় প্রাথমিক শিক্ষা পরিবারের কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষকগণের বৃক্ষরোপন কর্মসূচী পালন পার্বতীপুরে ২০৭ প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষ রোপন দায়িত্ব পালনে উদ্ভাবনী শক্তি কাজে লাগাতে হবে: প্রধানমন্ত্রী ঝিনাইগাতীতে ১১দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে শিক্ষক-কর্মচারী ফ্রন্টের সমাবেধ ও মিছিল চিরিরবন্দরেজাতীয়পাবলিকসার্ভিসদিবসউদযাপন লালপুরে জাতীয়করণের দাবিতে বেসরকারি শিক-কর্মচারীদের মানববন্ধন সেন্সরে যাচ্ছে ‘ফিফটি ফিফটি লাভ’

কনে দেখার নাম করে ২ বন্ধুর দ্বারা দিনাজপুরে যুবককে গলা কেটে হত্যার চেষ্টা

download-1দিনাজপুর প্রতিনিধি ॥ কনে দেখার নাম করে নিয়ে যাওয়ার পর ২ বন্ধুর দ্বারা ১ যুবককে গলা কেটে হত্যার চেষ্টা। দিনাজপুরের বীরগঞ্জ থানার ওসি আবু আক্কাস আহম্মেদ জানান, শনিবার রাত ৯টার দিকে শতগ্রাম ইউনিয়নের কাশিমনগর জোড়াডোবা গ্রামের নির্জন এলাকার গভীর নলকূপ ক্যানেল থেকে গলা কাটা অবস্থায় ধনে রায় (২২) নামক ১ যুবককে এলাকাবাসী উদ্ধার করেন। ধনে পাশ্ববর্তী খানসামা উপজেলার আলোকঝাড়ী ইউনিয়নের বৈরাগীপাড়ার বিনয় রায়ের পুত্র। মুমুর্ষ অবস্থায় তাকে প্রথমে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর অবস্থার অবনতি হলে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ওসি জানান, এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
শতগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মতিয়ার রহমান জানান, কাশিমনগর জোড়াডোবা গ্রামের গভীর নলকুপের ক্যালেনের ধারে নির্জন এলাকায় যুবককের আর্তচিৎকারে স্থানীয় লোকজন ছুটে যায়। রক্তাক্ত ও মুমুর্ষ অবস্থায় যুবককে উদ্ধার করা হয়। উদ্ধারের সময় আহত যুবকটি তার নাম ধনে রায় এবং তাকে মেয়ে দেখানোর কথা বলে দুই বন্ধু এখানে নিয়ে এসে হত্যার উদ্দেশ্যে জবাই করার চেষ্টা চালায় বলে জানায়।
বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মোঃ শাহীন জানান, আহত যুবককের গলার বাম পার্শে¦ বেশ জখম রয়েছে। এ ছাড়াও দুই হাতের তালুতে জখম রয়েছে। জখমের কারণে কিছু রগ কেটে যাওয়ায় রক্তক্ষরণ হয়েছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ