সোমবার,২৪শে জুলাই, ২০১৭ ইং,৯ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৩৬

জলঢাকায় প্রাথমিক শিক্ষা পরিবারের কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষকগণের বৃক্ষরোপন কর্মসূচী পালন পার্বতীপুরে ২০৭ প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষ রোপন দায়িত্ব পালনে উদ্ভাবনী শক্তি কাজে লাগাতে হবে: প্রধানমন্ত্রী ঝিনাইগাতীতে ১১দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে শিক্ষক-কর্মচারী ফ্রন্টের সমাবেধ ও মিছিল চিরিরবন্দরেজাতীয়পাবলিকসার্ভিসদিবসউদযাপন লালপুরে জাতীয়করণের দাবিতে বেসরকারি শিক-কর্মচারীদের মানববন্ধন সেন্সরে যাচ্ছে ‘ফিফটি ফিফটি লাভ’

কঙ্গনার ‘উচিত কথা’ নিয়ে হাসাহাসি তারকাদের

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: কফি উইথ করণে স্বজনপোষণ নিয়ে কথা বলেছিলেন বলিউডের অভিনেত্রী কঙ্গনা। আর সেই কথাতেই যেন বলিউডের বেশ কয়েকজন তারকার হাসির পাত্র হলেন তিনি। যদিও কঙ্গনা সেই ‘উচিত কথা’র মাধ্যমে বাস্তবতাকেই তুলে ধরেছেন।

কফি উইথ করণে কঙ্গনা করণ জোহরকে পরিষ্কার বলেন, তিনি বলিউডে স্বজনপোষণের ধারক বাহক। গতকালের ঘটনায় পরিষ্কার, করণ ও বলিউডের অন্যান্য ফিল্মি পরিবারের সে জন্য কঙ্গনার ওপর রাগ এখনও কমেনি।

কঙ্গনার কথাটা নিয়ে নিউ ইয়র্কে আইফার মঞ্চে হাসি-তামাশা করলেন পারিবারিকভাবে বলিউডে পা রাখা কয়েকজন শিল্পী।

সাম্প্রতিক আইফা উৎসবের সঞ্চালক ছিলেন সাইফ আলী খান, বরুণ ধাওয়ান ও করণ জোহর। তিনজনেরই বলিউডে পা রাখা বাবা-মায়ের সূত্রে। হাসিঠাট্টার ছলে সেই প্রসঙ্গই টেনে তুললেন তাঁরা। বরুণ ‘ঢিসুম’ ছবির জন্য কমিক রোলে সেরা অভিনেতার পুরস্কার পেলেন। তা নিয়ে সাইফ আলী বললেন, তুমি আজ এখানে তোমার ডেভিড ধাওয়ানের জন্য। সঙ্গে সঙ্গে বরুণের জবাব, আর তুমি এখানে তোমার মা শর্মিলা ঠাকুরের জন্য। নাক গলালেন করণ জোহরও। তিনিও বললেন, বাবা যশ জোহর না থাকলে তিনিও এই জায়গায় আসতেই পারতেন না।

একপর্যায়ে কঙ্গনাকে তাঁতিয়ে দিতে তার একটি গান গেয়ে শোনান সাইফ ও বরুণ। তাতে আবার করণের উক্তি, কঙ্গনা মুখ না খুললেই ভালো।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ