রবিবার,১৮ই নভেম্বর, ২০১৮ ইং,৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৩৫
যে কারণে ফোনের চার্জ দ্রুত ফুরিয়ে যাচ্ছে পদত্যাগের জন্য চাপ জাকারবার্গকে রোনালদো ছাড়াই সেমিফাইনালে পর্তুগাল অস্ট্রেলিয়া সফরে ভারতকেই ফেভারিট মানছেন ওয়ার্ন কাশ্মীর ইস্যুতে আফ্রিদিকে মিয়াঁদাদের কড়া বার্তা অস্ট্রেলিয়ায় কিসের অভাব অনুভব করবে ভারত, জানালেন হাসি ওয়েডিং গিফট! মাদাম তুসোয় উঠছে দীপিকার মূর্তি

কওমি আলেমদের শোকরানা মাহফিল শুরু

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে কওমি আলেমদের ‘শোকরানা মাহফিল’ শুরু হয়েছে। আজ রবিবার সকাল ৯টায় পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্যে দিয়ে এই মাহফিল শুরু হয়। দুপুর সাড়ে ১২টায় এই অনুষ্ঠান শেষ হওয়ার কথা রয়েছে।

কওমি মাদ্রাসার দাওরায়ে হাদিসের সনদকে স্নাতকোত্তর ডিগ্রির স্বীকৃতি দিয়ে সংসদে আইন পাস করায় এই মাহফিলের আয়োজন করেছে কওমি মাদ্রাসাগুলোর সর্বোচ্চ সংস্থা আল-হাইয়াতুল উলয়া লিল জামিয়াতিল কওমিয়্যাহ বাংলাদেশ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী ছাড়াও স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ও শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদের উপস্থিত থাকার কথা রয়েছে। এছাড়া অনুষ্ঠানে সভাপতিত্ব করছেন হেফাজতে ইসলামের আমির ও আল হাইয়াতুল উলা লিল জামিয়াতুল কওমিয়ার চেয়ারম্যান আল্লামা শাহ আহমদ শফী।

মাহফিলে সারা দেশ থেকে ১০ লক্ষাধিক মাদ্রাসার ছাত্র-শিক্ষক যোগ দেবেন বলে আশা করছেন আয়োজকরা।

আয়োজকদের একটি সূত্র জানিয়েছে, শোকরানা মাহফিল সফল করতে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। হাইআতুল উলয়াভুক্ত ছয়টি বোর্ডের শিক্ষক-ছাত্র ছাড়াও আলেমরা এ মাহফিলে যোগ দেবেন।

সূত্র আরো জানায়, মঞ্চে হাইআতুল উলয়াভুক্ত ছয়টি বোর্ডের নেতারা উপস্থিত থাকবেন।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

জাতীয়,ধর্ম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ