মঙ্গলবার,২০শে নভেম্বর, ২০১৮ ইং,৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৯:৫৬
বাংলাদেশ তিন বছরের জন্য ওপিসিডাব্লিউ’র সদস্য নির্বাচিত মির্জাপুরে ভ্রামমাণ আদালতের অভিযানে ৫ ড্রেজার মেশিন ধ্বংস ও ২ জনের সাজা পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) কাল শহীদ জিয়া জনসংখ্যাকে মানব সম্পদে পরিনত করেছিলেন একারণেই আমি বিএনপি’র রাজনীতি করি- সৈয়দপুর পৌর মেয়র হাতীবান্ধায় জলপাইয়ের বিচি গলায় আটকে শিশুর মৃত্যু “জলঢাকায় প্রত্যন্ত এলাকায় প্রাইমারী ও ইবতেদায়ী পরীক্ষা কেন্দ্র ভাবনচুর এমটিএস উচ্চ বিদ্যালয়” ইসি সচিবসহ সংশ্লিষ্ট চারজনের শাস্তি দাবি বিএনপির

ওয়েস্ট হামের বিপক্ষে ম্যানসিটির নাটকীয় জয়

মূক্তিনিউজ২৪.কম ডেস্ক:  আগামী সপ্তাহে এবারের মৌসুমের অন্যতম গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হবে দুই নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটি ও ম্যানচেস্টার ইউনাইটেড। এবারের ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা জয়ের লড়াইটা চলছে এ দুই দলের মধ্যেই। নিজেদের মুখোমুখি লড়াইয়ের আগে দুই দলই পেয়েছে দারুণ জয়। গত শনিবার আর্সেনালকে ৩-১ গোলে হারিয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। আর রোববার রাতে ম্যানচেস্টার সিটি জয় পেয়েছে ওয়েস্ট হামের বিপক্ষে।

অবশ্য ২-১ গোলের এই জয় তুলে নিতে ভালোই ঘাম ঝরাতে হয়েছে ম্যানসিটিকে। একটা সময় ড্র করে পয়েন্ট ভাগাভাগির শঙ্কা চেপে বসলেও শেষপর্যায়ে ডেভিড সিলভার নাটকীয় গোলে জয় পেয়েছে ম্যানসিটি।

নিজেদের মাঠে ম্যানচেস্টার সিটিই শুরুতে পিছিয়ে পড়েছিল। প্রথমার্ধের শেষ পর্যায়ে ৪৪ মিনিটের মাথায় ওয়েস্ট হামের পক্ষে গোল করেছিলেন অ্যাঞ্জেলো ওগবোনা। ম্যানসিটি প্রথমার্ধও শেষ করেছিল এই ১-০ ব্যবধানে পিছিয়ে থেকে।

দ্বিতীয়ার্ধে অবশ্য দ্রুতই ঘুরে দাঁড়ায় ম্যানসিটি। ৫৭ মিনিটে গোল করে ম্যাচে সমতা ফেরান নিকোলাস ওটামেন্ডি। এরপর দীর্ঘ সময় গোলের দেখা পায়নি কোনো দলই। ম্যাচে ছিল ১-১ ব্যবধানের সমতা। ৮৪ মিনিটে অবশ্য নাটকীয়ভাবে একটি গোল করে দলকে জয় এনে দিয়েছেন ম্যানসিটির তারকা স্ট্রাইকার ডেভিড সিলভা।

এই জয় দিয়ে পয়েন্ট তালিকার শীর্ষস্থান আরো পাকাপোক্ত করেছে ম্যানচেস্টার সিটি। ১৫ ম্যাচ শেষে তাদের সংগ্রহ ৪৩ পয়েন্ট। দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার ইউনাইটেডের ঘরে জমা হয়েছে ৩৫ পয়েন্ট। মুখোমুখি লড়াইয়ে ম্যানসিটিকে হারাতে পারলে পয়েন্ট ব্যবধান অনেকটাই কমিয়ে আনতে পারবে হোসে মরিনিয়োর ম্যানইউ।

সূএ: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ