শুক্রবার,১৭ই আগস্ট, ২০১৮ ইং,২রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৫৮
মুক্তি পেল ‘চাঁদ কথা’ চলচ্চিত্রের টাইটেল গান ঈদযাত্রার প্রথমদিনেই দেরিতে ছেড়েছে ট্রেন কোরবানির পশু জবাইয়ের জন্য ১১ সিটিতে ২৯৩৬ স্থান নির্ধারণ বাংলাদেশ নারী ফুটবল দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন ক্যাপ্টেন খানের টিজারে ভরপুর অ্যাকশন (ভিডিও) ভারতের সাবেক প্রধানমন্ত্রী বাজপেয়ী আর নেই কলাপাড়ায় স্কুল ছাত্রী ধর্ষন শেষে হত্যার ঘটনায় মামলা দায়ের।। গ্রেফতার-১

ওয়েস্ট হামের বিপক্ষে ম্যানসিটির নাটকীয় জয়

9 months ago , বিভাগ : খেলাধুলা,

মূক্তিনিউজ২৪.কম ডেস্ক:  আগামী সপ্তাহে এবারের মৌসুমের অন্যতম গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হবে দুই নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটি ও ম্যানচেস্টার ইউনাইটেড। এবারের ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা জয়ের লড়াইটা চলছে এ দুই দলের মধ্যেই। নিজেদের মুখোমুখি লড়াইয়ের আগে দুই দলই পেয়েছে দারুণ জয়। গত শনিবার আর্সেনালকে ৩-১ গোলে হারিয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। আর রোববার রাতে ম্যানচেস্টার সিটি জয় পেয়েছে ওয়েস্ট হামের বিপক্ষে।

অবশ্য ২-১ গোলের এই জয় তুলে নিতে ভালোই ঘাম ঝরাতে হয়েছে ম্যানসিটিকে। একটা সময় ড্র করে পয়েন্ট ভাগাভাগির শঙ্কা চেপে বসলেও শেষপর্যায়ে ডেভিড সিলভার নাটকীয় গোলে জয় পেয়েছে ম্যানসিটি।

নিজেদের মাঠে ম্যানচেস্টার সিটিই শুরুতে পিছিয়ে পড়েছিল। প্রথমার্ধের শেষ পর্যায়ে ৪৪ মিনিটের মাথায় ওয়েস্ট হামের পক্ষে গোল করেছিলেন অ্যাঞ্জেলো ওগবোনা। ম্যানসিটি প্রথমার্ধও শেষ করেছিল এই ১-০ ব্যবধানে পিছিয়ে থেকে।

দ্বিতীয়ার্ধে অবশ্য দ্রুতই ঘুরে দাঁড়ায় ম্যানসিটি। ৫৭ মিনিটে গোল করে ম্যাচে সমতা ফেরান নিকোলাস ওটামেন্ডি। এরপর দীর্ঘ সময় গোলের দেখা পায়নি কোনো দলই। ম্যাচে ছিল ১-১ ব্যবধানের সমতা। ৮৪ মিনিটে অবশ্য নাটকীয়ভাবে একটি গোল করে দলকে জয় এনে দিয়েছেন ম্যানসিটির তারকা স্ট্রাইকার ডেভিড সিলভা।

এই জয় দিয়ে পয়েন্ট তালিকার শীর্ষস্থান আরো পাকাপোক্ত করেছে ম্যানচেস্টার সিটি। ১৫ ম্যাচ শেষে তাদের সংগ্রহ ৪৩ পয়েন্ট। দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার ইউনাইটেডের ঘরে জমা হয়েছে ৩৫ পয়েন্ট। মুখোমুখি লড়াইয়ে ম্যানসিটিকে হারাতে পারলে পয়েন্ট ব্যবধান অনেকটাই কমিয়ে আনতে পারবে হোসে মরিনিয়োর ম্যানইউ।

সূএ: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ