শুক্রবার,১৮ই জানুয়ারি, ২০১৯ ইং,৫ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:২৮
হজ যাত্রীদের বিমান ভাড়া কমলো ১০ হাজার ১৯১ টাকা শনিবারের জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন স্থগিত সুশাসন প্রতিষ্ঠায় দুর্নীতিমুক্ত প্রশাসন গড়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বরিশালে মাদকাসক্ত ছেলেকে পুলিশে সোর্পদ করলেন মা সৈয়দপুরে ছাদ থেকে পড়ে কলেজ ছাত্রীর মৃত্যু ‘গ্রাজ্যুয়েটরা কেরানি হওয়ার স্বপ্ন দেখলে চলবে না’ ডোমারে গোমনাতী মহাবিদ্যালয়ে নবীণ বরণ অনুষ্ঠিত।

ওয়েব সিরিজে ইমন

2 weeks ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: চিত্রনায়ক ইমন এবার ওয়েব সিরিজে কাজন করতে যাচ্ছেন। ওয়েব সিরিজের নাম ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’। যা নির্মাণ করবেন নির্মাতা অনিমেষ আইচ।

ইমন বলেন, অনলাইন মাধ্যমে এখন সবচেয়ে জনপ্রিয় ওয়েব সিরিজ। বলিউডের সাইফ আলি খান নিজেও ওয়েব সিরিজ করেছেন। শাহরুখ খানের প্রডাকশন রেড চিলিজ থেকে নির্মাণ হচ্ছে ওয়েব সিরিজ। আমাদের দেশেও মানুষ এটা গ্রহণ করছে। সেজন্য কাজটি করতে যাচ্ছি।

এশিয়াটিকের আরেক প্রতিষ্ঠান গুড কম্পানির ব্যানারে এবং লাক্স প্রযোজনা করছে ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’। এই ওয়েব সিরিজে ইমন ছাড়াও অভিনয় করবেন সুবর্ণা মুস্তাফা, বিদ্যা সিনহা মিম, মম ছাড়াও অনেকে। একটি রিয়েলিটি শোকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ওয়েব সিরিজটি।

নায়ক ইমন জানান, তিনি চলচ্চিত্রের একজন জনপ্রিয় নায়ক হিসেবে এখানে অভিনয় করবেন। দেখা যাবে রিয়্যালিটি শো-এর বিচারক তিনি। ঘটতে থাকবে নানান ঘটনা। সুবর্ণা মুস্তাফা নিজেও একজন বিচারকের চরিত্রে অভিনয় করবেন। মমকে দেখা যাবে পুলিশ অফিসারের চরিত্রে এবং মিমকে পাওয়া যাবে একটি রিয়্যালিটি শো-এর প্রতিযোগী হিসেবে।

ইমন বলেন, খুব ভালো প্রডাকশন থেকে ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’ নির্মাণ হচ্ছে। নির্মাতা হিসেবে অনিমেষ আইচ অনেক পরিচিত। প্রথমবার তার নির্দেশনায় কাজ করতে যাচ্ছি। আমি সিনেমার মানুষ। সেভাবেই দর্শকরা আমাকে দেখবেন। সবকিছু মিলিয়ে ভালো একটি কাজ হবে আশা করছি।

রবিবার থেকে ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’ ওয়েব সিরিজের শুটিং শুরু হয়েছে মিরপুরের একটি স্টুডিওতে। সেখানে শুটিংয়ে অংশ নিয়েছেন ইমন। কয়েক পর্বে নির্মিত এই ওয়েব সিরিজটি শিগগির প্রকাশ হবে।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ