শুক্রবার,২২শে জুন, ২০১৮ ইং,৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১১:১৫
বদলগাছীতে ট্রাকের ধাক্কায় শিশু নিহত দুই সন্তানকে হত্যা করে বাবার আত্মহত্যা আশুলিয়ায় সুটকেসের ভেতর লাশ বাকশাল পদ্ধতির প্রশ্নই উঠে না: তথ্যমন্ত্রী কন্যা সন্তানের মা হলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী রায়গঞ্জে বাস খাদে পড়ে নিহত ২ ৬০ বছর পর গ্রুপ পর্বে বড় ব্যবধানে হারল আর্জেন্টিনা

ওয়াশিংটন পৌঁছেছেন প্রধানমন্ত্রী, থাকবেন এক সপ্তাহ

মুক্তিনিউজ24.কম ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাষ্ট্রের সময় অনুযায়ী শুক্রবার বিকালে (বাংলাদেশ সময় শনিবার সকালে) যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটন পৌঁছেছেন। তিনি সেখানে প্রায় এক সপ্তাহ থাকবেন। খবর বাসসের।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম আজ ফোনে ওয়াশিংটন থেকে জানান, প্রধানমন্ত্রী শুক্রবার দুপুরে (নিউইয়র্ক সময়) সড়কপথে ওয়াশিংটনের উদ্দেশ্যে নিউইয়র্ক ত্যাগ করেন।

জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি মাসুদ বিন মোমেন নিউইয়র্কে প্রধানমন্ত্রীকে বিদায় জানান।

শেখ হাসিনা ওই দিন (শুক্রবার) বিকালে যুক্তরাষ্ট্রের রাজধানীতে পৌঁছেন এবং তাকে রিজ কার্লটন-টাইসন্স হোটেলে নিয়ে যাওয়া হয়। এখানেই তিনি অবস্থান করবেন।

প্রধানমন্ত্রী এক সপ্তাহ ওয়াশিংটনে অবস্থানের পর আগামী ২৯ সেপ্টেম্বর দেশের উদ্দেশে যাত্রা করবেন। তিনি লন্ডন হয়ে ২ অক্টোবর দেশে পৌঁছবেন।

শেখ হাসিনা জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) ৭২তম অধিবেশনে যোগদানের জন্য গত ১৭ সেপ্টেম্বর নিউইয়র্ক পৌঁছেন। ২১ সেপ্টেম্বর তিনি জাতিসংঘ সাধারণ পরিষদে ভাষণ দেন।

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ