মঙ্গলবার,১৮ই ডিসেম্বর, ২০১৮ ইং,৪ঠা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৪৯
বাউয়েটের প্রতিষ্ঠাতা উপাচার্যের বিদায় সংবর্ধনা সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করবে সেনাবাহিনী মধ্যপাড়া পাথর খনিতে সেরা খনি শ্রমিক হিসেবে ৫৫ জন পুরস্কৃত আপনাদের সেবক হিসেবে পাশে ছিলাম -এমপি মানিক ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা আওয়ামী লীগের আরো পাঁচ বছর ক্ষমতায় থাকা প্রয়োজন : প্রধানমন্ত্রী

ওয়ালিয়া বাজারে আইনশৃঙ্খলা কমিটির বার্ষিক উন্মুক্ত সভা অনুষ্ঠিত

walia-29-10-16-copyমুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সমাজ থেকে মাদক নির্মুল করতে সকলের সহযোগিত প্রয়োজন ——— চেয়ারম্যান আনিছুর রহমান (মাষ্টার)

মোঃ আশিকুর রহমান(টুটুল), নাটোর জেলা  প্রতিনিধি,
সমাজ থেকে মাদক নির্মূল করতে শুধু প্রশাসন বা আমি চেষ্টা করলে হবে না । এই ক্ষেত্রে প্রয়োজন আপনাদের সকলের সার্বিক সহযোগিত । জনগন সচেতন হলেই সমাজ থেকে মাদক নির্মুল করা সম্ভব । আপনার গ্রামের কোথাই মাদক কেনা বেচা হচ্ছে তা আপনারা আমাকে জানান আমি তার ব্যাবস্থা নেব । আপনা দের পাশে আমি সব সময় আছি । আসুন সকলে মাদক কে না বলি সমাজ কে সুন্দর করি । গত কাল (২৮অক্টোবর ) সন্ধায় নাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়া বাজার কমিটির আয়োজিত আইনশৃঙ্খলা বিষয়াব বার্ষিক উন্মুক্ত সভায় সভাপতির বক্তব্যে তিনি এই সকল কথা বলেন ।  ওয়ালিয়া বাজার কমিটির আইনশৃঙ্খলা শক্তি শালি করতে জনসমর্থনে আনিছুর রহমান(মাষ্টার) কে সভাপতি ও জালাল উদ্দিন কে সাধারন সম্পাদক করে বাজার কমিটি গঠন করা হয়।   বাজারের নাইট গার্ড নিয়োগ ও তার সুষ্ঠ মনিটরিং করার লে মনিটরিং টিম নিয়োগ করা হয় । এসময় উপস্থিত ছিলেন ওয়ালিয়া পঞ্চিম বাজার কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুস সামাদ, ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত অফিসার ইনর্চাজ জামাত আলী ,ব্যাবসায়ী সমিতির সাধারন সম্পাদক মজির উদ্দিনসহ অত্র ওয়ালিয়া বাজারের সকল ব্যাবসায়ী ও নেতৃস্থানীয় ব্যক্তি বর্গ।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ