শুক্রবার,২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,১১ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:২০
নাটোরে বাস ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত-৩ সৈয়দপুরে ৬৭১ পিচ ইয়াবা ও মটর সাইকেলসহ আটক ৪ একসঙ্গে শাকিব-শ্রাবন্তী ময়মনসিংহে বাস উল্টে পুকুরে : নিহত ৪ পার্বতীপুরে বোরো চাষে ‘লোগো পদ্ধতিতে’ আগ্রহী কৃষক জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন কাউখালীতে অগ্নিকাণ্ডে ঘর পুড়ে ছাই

ওয়ানডেতে মুস্তাফিজহীন সাসেক্সের হার

2 years ago , বিভাগ : খেলাধুলা,
Sussex1469418150

মুক্তিনিউজ২৪.কম ডেক্স:  অনুশীলনের সময় পাওয়া কাঁধের চোটের কারণে সাসেক্সের হয়ে গতকাল মাঠে নামতে পারেননি বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান। গত জানুয়ারিতে জিম্বাবুয়ে সিরিজে পাওয়া চোট ক্ষণে ক্ষণে ভোগাচ্ছে এই কাটার মাস্টারকে। রোববার রয়্যাল লন্ডন ওয়ানডে কাপে তাকে ছাড়া মাঠে নেমে গ্লোচেস্টারশায়ারের বিপক্ষে ৫১ রানে হেরেছে সাসেক্স।

চেলটেনহামের কলেজ মাঠে সাউথ গ্রুপে থাকা সাসেক্স গ্লোচেস্টারশায়ারের মুখোমুখি হয়। কাঁধে চোট থাকায় এই ম্যাচে ফর্মে থাকা মুস্তাফিজকে নিয়ে ঝুঁকি নিতে চায়নি সাসেক্স। তাই রয়্যাল লন্ডন কাপে মুস্তাফিজের অভিষেকের পথটা আরেকটুু দীর্ঘ হল।

রোববার টস জিতে আগে ফিল্ডিং বেছে নেন সাসেক্স অধিনায়ক লুক রাইট। শুরুতে ব্যাট করার সুযোগ পেয়ে গ্লোচেস্টারশায়ারের দলপতি মাইকেল ক্লিনগার ৪৬, গ্রায়েম ভ্যান ৩৮, হামিশ মার্শাল ১১, বারনেট ২৯, টম স্মিথ ৪৩ আর প্যাট্রিকের ২০ রানের সুবাদে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২৪২ রান সংগ্রহ করে দলটি ।

সাসেক্সের হয়ে সর্বোচ্চ তিনটি উইকেট পান ক্রিস জর্ডান ।

জয়ের জন্য ২৪৩ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে ৪৫.৪ ওভারে মাত্র ১৯১ রানে অলআউট হয়ে যায় সাসেক্স।  দলের হয়ে হ্যারি ফিঞ্চ অপরাজিত সর্বোচ্চ ৮৭ রান করেন। তবে, আর কোনো ব্যাটসম্যান তাকে সঙ্গ দিতে না পারায় কাঙ্খিত গন্তব্যে পৌঁছতে পারেনি সাসেক্স। অধিনায়ক লুক রাইট ১৮ রানে সাজঘরে ফেরেন। ৩৯ রান করেন বেন ব্রাউন। ক্রিস জর্ডানের ব্যাট থেকে আসে ১৪ রান।

সাসেক্সের ইনিংসে ধস নামাতে টম স্মিথ গ্লোচেস্টারশায়ারের হয়ে সর্বোচ্চ চারটি উইকেট তুলে নেন।

রয়্যাল ওয়ানডে কাপের সাউথ গ্রুপে ৯ দলের পয়েন্ট টেবিলে সাসেক্সের অবস্থা খুবই বাজে। পাঁচ ম্যাচ শেষে চারটিতেই হেরে তলানিতে অবস্থান করছে দলটি।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ