মঙ্গলবার,১৮ই ডিসেম্বর, ২০১৮ ইং,৪ঠা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১১:১৪
বাউয়েটের প্রতিষ্ঠাতা উপাচার্যের বিদায় সংবর্ধনা সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করবে সেনাবাহিনী মধ্যপাড়া পাথর খনিতে সেরা খনি শ্রমিক হিসেবে ৫৫ জন পুরস্কৃত আপনাদের সেবক হিসেবে পাশে ছিলাম -এমপি মানিক ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা আওয়ামী লীগের আরো পাঁচ বছর ক্ষমতায় থাকা প্রয়োজন : প্রধানমন্ত্রী

ঐশরিয়ার রাই বচ্চনের ব্যক্তিত্বে আনুশকা মুগ্ধ

2 years ago , বিভাগ : বিনোদন,
anushka-ashমুক্তিনিউজ২৪.কম ডেস্ক: অভিনেত্রী আনুশকা শর্মা জানিয়েছেন, সহ-অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের ব্যক্তিত্বে তিনি মুগ্ধ।
আগামী ২৮ অক্টোবর মুক্তি পাচ্ছে করণ জোহর পরিচালিত অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমাটি। এতে অভিনয় করছেন আনুশকা শর্মা, ঐশ্বরিয়া রাই, রণবীর কাপুর, ফাওয়াদ খান প্রমুখ।
আনুশকা বলেন, রসিনেমায় আমার সঙ্গে তার (ঐশ্বরিয়া) একটি দৃশ্য রয়েছে কিন্তু এটি খুবই গুরুত্বপূর্ণ। তিনি খুবই আন্তরিক।
তিনি আরো বলেন, তিনি খুবই অনুপ্রেরণাদায়ক। তার সঙ্গে পর্দায় হাজির হওয়া খুবই আনন্দের বিষয়। আমি শুধু তার সৌন্দর্যে নয় তার ব্যক্তিত্বেও মুগ্ধ। আপনি যদি তার কাজ এবং ব্যক্তিত্ব খেয়াল করেন তাহলে আপনিও মুগ্ধ হবেন।
রাব নে বানাদি জোড়ি সিনেমায় আনুশকাকে নিতে আদিত্য চোপড়াকে নিষেধ করেছিলেন করণ। এখন তার সঙ্গে কাজ করছেন এ অভিনেত্রী। এটি তার কাছে বড় প্রাপ্তি কি না? এ প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, আমি একটি বিষয় বিশ্বাস করি, আপনি যদি কঠোর পরিশ্রম করেন তাহলে আপনার সম্পর্কে মানুষের মন্তব্য পরিবর্তন করতে পারবেন। এটি তার মহানুভবতা যে, জাতীয় টেলিভিশন চ্যানেলে তিনি তার কথা ফিরিয়ে নিয়েছেন।
তিনি আরো বলেন, আমি সবসময়ই করণের সিনেমায় অভিনয় করতে চেয়েছি, তাই আগে কী হয়েছে এটি কোনো বিষয় নয়। কেউ আমাকে কোনো সিনেমায় নিতে চাইছিলেন না এবং পরবর্তীতে তার সিনেমায় নিয়েছেন এটি অবশ্যই একটি বড় ব্যাপার।
আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ