বৃহস্পতিবার,২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:১৪
বৌ সাজানো প্রতিযোগিতা শুরু করলেন কেকা ফেরদৌসী ১৮ নম্বরে শাকিব কলকাতার সেরাদের তালিকায় পলাশবাড়ী স্বেচ্ছায় রক্তদান সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শৈলকুপায় খাবার হোটেলসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা হাতীবান্ধায় স্টুডেন্ট কাউন্সিল অনুষ্ঠিত ৩১ মার্চ চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন হবে : ইসি সচিব ডোমার ভিত্তি বীজ আলু উৎপাদন খামারে বাম্পার ফলনের সম্ভাবনা।

ঐক্যবদ্ধ নাগরিক আন্দোলনের নিবন্ধন বাতিল

5 months ago , বিভাগ : রাজনীতি,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ঐক্যবদ্ধ নাগরিক আন্দোলন’ এর নিবন্ধন বাতিল করেছে নির্বাচন কমিশন (ইসি)। নিবন্ধন আইনের শর্ত পূরণ করতে না পারায় বেসরকারি উন্নয়ন সংস্থা প্রশিকার সাবেক চেয়ারম্যান কাজী ফারুকের এই দলটির নিবন্ধন বাতিল করা হয়েছে বলে জানিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

বৃহস্পতিবার এক প্রজ্ঞাপনে এই সিদ্ধান্ত জানায় নির্বাচন কমিশন। এর ফলে এই দলটি আর তাদের প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিতে পারবে না।কালের কণ্ঠ

পরে বৃহস্পতিবার রাতে কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ দলটির নিবন্ধন বাতিলের তথ্য নিশ্চিত করে সাংবাদিকদের জানান, তাদের সারা দেশে কোনো অফিস আমরা পাইনি। সময় দেওয়ার পরও তারা তাদের তথ্য দেয়নি। তারা শর্ত পূরণ করেন নাই এবং তাদের কাছ থেকে আমরা যে প্রতিবেদন চেয়েছিলাম তা দাখিল করেন নাই।

আইন অনুযায়ী, নিবন্ধন পেতে এক তৃতীয়াংশ জেলা ও ১০০টি উপজেলায় কমিটি অথবা থানায় কার্যালয় থাকতে হয়।

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ