সোমবার,১৯শে নভেম্বর, ২০১৮ ইং,৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:২৮
দেশের ২৩টি জেলা এইডস ঝুঁকিপূর্ণ হুয়াওয়ে’র ফ্লাগশিপ স্মার্টফোন ‘মেট ২০ প্রো’ প্রি-বুকিং শুরু স্থায়ী কোচ হিসেবে স্কোলানিকেই চাইছেন শিষ্যরা প্রকাশ্যে কলেজ পিয়নকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা একসঙ্গে মেসি-পগবা, দলবদলের গুঞ্জন ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের দিয়ে ইবতেদায়ি সমাপনী দেওয়ানোর চেষ্টা অসহায় নারীদের গল্প শুনলেন মেয়র

এ মাসেই আসছে স্যামসাংয়ের ভাঁজ করা স্মার্টফোন

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:স্যামসাংয়ের ভাঁজ করা স্মার্টফোনের আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হতে পারে এ মাসেই। ৭ এবং ৮ নভেম্বর যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অনুষ্ঠেয় বার্ষিক ডেভেলপার কনফারেন্স থেকে এ ফোনের বিস্তারিত তুলে ধরা হবে বলে জানা গেছে। তবে এর আগেই স্মার্টফোনটির বিভিন্ন ফিচার প্রকাশ করেছে দক্ষিণ কোরীয় সংবাদমাধ্যম দ্য বেল।

সংবাদমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়েছে, স্যামসাংয়ের এ স্মার্টফোনে থাকবে দুটি ওএলইডি ডিসপ্লে। এর মাধ্যমে স্মার্টফোন কিংবা ট্যাব, দুভাবেই এটি ব্যবহার করা যাবে।

এর একটি ডিসপ্লে হতে পারে ৭ দশমিক ২৯ ইঞ্চি এবং অপরটি ৪ দশমিক ৬ ইঞ্চি। গ্যালাক্সি উইনার সাঙ্কেতিক নামের স্মার্টফোনটির ডিসপ্লে তৈরি করবে স্যামসাংয়েরই ডিসপ্লে ডিভিশন। প্রাথমিকভাবে স্মার্টফোনটির জন্য এক লাখ ডিসপ্লে তৈরি করা হয়েছে। এ ছাড়া প্রতিবছর ভাঁজ করা স্মার্টফোনের ৫ থেকে ১০ লাখ ডিসপ্লে তৈরি করা হতে পারে।

আপনার মতামত লিখুন

তথ্য-প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ