শুক্রবার-১৯শে এপ্রিল, ২০১৯ ইং-৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:২০
পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত বিশ্বকাপে নতুন যে অস্ত্র নিয়ে মাঠে নামবেন মোস্তাফিজ ফের বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী ? নুসরাত হত্যায় অর্থ লেনদেন, তদন্তে সিআইডি হাত ও মুখের সাহায্যে এইচএসসি পরীক্ষা দিচ্ছে প্রতিবন্ধী বাবুল ১০ টাকায় টিকিট কেটে চিকিৎসাসেবা নিলেন প্রধানমন্ত্রী ব্রীজটির আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন

এস্পানিওলকে ৪-২ গোলে হারাল রিয়াল

3 months ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: লা লিগায় এস্পানিওলকে ৪-২ গোলে হারাল রিয়াল মাদ্রিদ। এর মধ্যে জোড়া গোল করলেন করিম বেনজেমা। আর একটি করে গোল করেছেন সের্হিও রামোস ও গ্যারেথ বেল। এর ফলে ২১ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে উঠে এসেছে রিয়াল।

গতকাল রবিবার রাতে প্রতিপক্ষের মাঠে নামে সান্তিয়াগো সোলারির দল। ম্যাচের চতুর্থ মিনিটে এগিয়ে যায় রিয়াল। সতীর্থের বাড়ানো বল ধরে একক প্রচেষ্টায় ডি বক্সে ঢোকা লুকা মদ্রিচের শট ফেরালেও পুরোপুরি বিপদমুক্ত করতে পারেননি দিয়েগো লোপেস। কারণ ডি বক্সের ভেতর থেকে ফিরতি শটে প্রতিপক্ষের জালে বল জড়ান ফরাসি ফরোয়ার্ড বেনজেমা।

১৫ মিনিটের ব্যবধানে ২-০ করেন স্প্যানিশ তারকা সার্জিও রামোস। তবে এর ১০ মিনিট পরেই লিও বাপতিস্তার গোলে ব্যবধান কমিয়ে ম্যাচে ফেরার ইঙ্গিত দেন এস্পানিওল তারকা ব্যাপটিস্টাও। তবে বেশিক্ষণ লড়াইয়ে টিকে থাকতে পারেনি তার দল। প্রথমার্ধের অতিরিক্ত সময়ে নিজের দ্বিতীয় গোল করেন বেনজামা।

এদিকে বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নেমে ৬৭ মিনিটে ব্যবধান আরও বাড়িয়ে দেন গ্রাথ বেল। এরপর খেলা থেকে এক রকম ছিটকে যায় এস্পানল। ৭২ মিনিটে ভ্যারানে লাল কার্ড দেখলে ১০ জনের দলে পরিণত হয় রিয়াল। অবশ্য ৮১ মিনিটে রোজালেস ব্যবধান কমালেও শেষ পর্যন্ত খেলায় ফিরতে পারেনি এস্পানল। সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ