সোমবার,১৯শে নভেম্বর, ২০১৮ ইং,৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:১২
লালমনিরহাটে জমি জবর-দখল করে নিয়ে বাসা নির্মাণের অভিযোগ কলাপাড়ায় ডোবা থেকে শিশুর লাশ উদ্ধার দেশের ২৩টি জেলা এইডস ঝুঁকিপূর্ণ হুয়াওয়ে’র ফ্লাগশিপ স্মার্টফোন ‘মেট ২০ প্রো’ প্রি-বুকিং শুরু স্থায়ী কোচ হিসেবে স্কোলানিকেই চাইছেন শিষ্যরা প্রকাশ্যে কলেজ পিয়নকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা একসঙ্গে মেসি-পগবা, দলবদলের গুঞ্জন

এসি ল্যান্ডের খালাতো ভাইসহ আটক ৩

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সিরাজগঞ্জের চৌহালীতে যমুনা নদীতে জেলেদের কাছ থেকে ইলিশ ছিনতাইয়ের সময় ম্যাজিস্ট্রেট পরিচয় দানকারী তিনজনকে পিটুনি দিয়ে আটকে রাখা হয়েছে। গতকাল সোমবার বিকেলে এ ঘটনা ঘটে।
আটক ব্যক্তিরা হলেন চৌহালীর ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী কমিশনার (ভূমি) আনিসুর রহমানের খালাতো ভাই হাফিজুর রহমান ওরফে অপূর্ব চৌধুরী, উপজেলার আজিমুদ্দি মোড়ের শমেষ মিয়া ও ইমাম হোসেন।
স্থানীয় স্থল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নজরুল ইসলাম জানান, চলতি মা ইলিশ ধরা নিষেধের মৌসুমে অসাধু জেলেরা মাছ ধরা অব্যাহত রেখেছে। কিছুদিন ধরে চৌহালীর ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা আনিসুর রহমানের কেয়ারটেকারের দায়িত্বরত তাঁর খালাতো ভাই হাফিজুর রহমান নিজেকে ইউএনওর প্রতিনিধি পরিচয় দিয়ে ওই জেলেদের কাছ থেকে টাকা ও ইলিশ নিয়ে আসছিলেন।
গতকাল বিকেলে হাফিজুর নিজেকে ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে দুজন সহযোগীসহ ইঞ্জিনচালিত নৌকায় করে যমুনার চালুহারা এলাকায় জেলেদের কাছ থেকে ইলিশ লুট করছিলেন। তখন জেলেরা তাঁদের আটক করে পিটুনি দিয়ে পাশের স্থল ইউপি কার্যালয়ে আটকে রাখে।
এনায়েতপুর থানার ওসি মাহবুবুল আলম বলেন, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।
চৌহালীর ভারপ্রাপ্ত ইউএনও আনিসুর রহমান বলেন, ‘বিষয়টি আমার জানা নেই। খোঁজ নিয়ে দেখব।

সূত্র:কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ