বুধবার,১৯শে ডিসেম্বর, ২০১৮ ইং,৫ই পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:২৮
এই দিনে: ১৯ ডিসেম্বর ২০১৮ ম্যাথুস-মেন্ডিস আর বৃষ্টি বাঁচাল শ্রীলঙ্কাকে মেসেঞ্জারে নতুন ফিচার জাত-ধর্মের ভিত্তিতে ক্লাসে বসানো হয় স্কুল শিক্ষার্থীদের ফতুল্লায় ফ্ল্যাটে আগুন ॥ একই পরিবারের ৯ জন দগ্ধ ফরিদপুরের সানফ্লাওয়ার টিচার্স ট্রেনিং কলেজে বি এড কোর্সে ভর্তি বিজ্ঞপ্তি চার হাসপাতালকে জরিমানা, ভুয়া ডাক্তারের ছয় মাসের দণ্ড

এশিয়ার সবচেয়ে আবেদনময়ী পুরুষ শহিদ কাপুর

1 year ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:   ‘সেক্সিয়েস্ট এশিয়ান ম্যান’ খেতাব জিতেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা শহিদ কাপুর।

যুক্তরাজ্যভিত্তিক সাপ্তাহিক পত্রিকা ইস্টার্ন আই’র করা জরিপে চলতি বছর এশিয়ার আবেদনময়ী ৫০ পুরুষের তালিকায় শীর্ষে রয়েছেন এ অভিনেতা। গত বছর তালিকার ৭ম স্থানে ছিলেন তিনি।

শহিদ কাপুর বলেন, ‘আমাকে যারা ভোট দিয়েছেন, সবাইকে ধন্যবাদ দিতে চাই। এই খেতাব পেয়ে খুবই সম্মানিত বোধ করছি। আমি মনে করি, আবেদনময়ী হওয়ার বিষয়টি শুধু শারীরিক নয়, মানসিক দৃষ্টিকোণ থেকেও বিবেচনা করা হয়। এটি আমার সেই সকল ভক্তকে উৎসর্গ করছি, যারা আমাকে ভালোবাসেন ও সহযোগিতা করেন।’

এ জরিপে দ্বিতীয় স্থানে রয়েছেন অভিনেতা হৃতিক রোশান। টানা দুবার তালিকার শীর্ষে থাকা পাকিস্তানি বংশোদ্ভুত ব্রিটিশ পপ তারকা জায়ান মালিক এবার রয়েছেন তৃতীয় স্থানে। চতুর্থ স্থানে আছেন ‘পেয়ার কি ইয়ে এক কাহানি’খ্যাত টিভি অভিনেতা ভিভিয়ান দিসেনা। এ ছাড়া ‘সিয়া কে রাম’খ্যাত অভিনেতা আশীষ শর্মা ৫ম স্থানে রয়েছেন।

তালিকায় শীর্ষ দশের মধ্যে আরও রয়েছেন- ফাওয়াদ খান (ষষ্ঠ), সালমান খান (সপ্তম), গুরমীত চৌধুরী (অষ্টম), রণবীর সিং (নবম) ও বিরাট কোহলি (দশম)।

সূএ: এবিনিউজ

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ