শনিবার-২৩শে মার্চ, ২০১৯ ইং-৯ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৩১
আজ আমাকে শাকিব খান বানিয়েছে চলচ্চিত্রই বেড়াতে গিয়ে আর ফেরা হলো না সালামের শনিবার ভিপি হিসেবে দায়িত্ব নিচ্ছেন নুর হিলিতে গরুমোটাতাজাকরন ট্যাবলেটসহ বিভিন্ন প্রসাধনী সামগ্রী উদ্ধার করেছে বিজিবি চলতি বছরে চালু হবে কড়িডোর এক্সপ্রেস ও পুনরায় চালু হবে বাংলাদেশ-ভারত রেল যোগাযোগ –রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম ডোমারে গোমনাতীতে ৩দিন ব্যাপী তাফসিরুল কোরআন মাহফিল সমাপ্ত। সৈয়দপুরে গরীব চিকিৎসা সেবা সংস্থার উদ্যোগে ১ হাজার রোগীর ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

এবার হৃতিকের সেই লুকে হাজির হলেন শাকিব খান

10 months ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ‘কৃষ’ ছবির কথা নিশ্চয় সবার মনে আছে। হৃতিকের এ ছবিটি ভালো লাগেনি এমন মানুষ খুঁজে পাওয়াও কঠিন। বিশেষ করে কালো মাস্কের জন্য সবার মনে দাগ কেটে আছেন হৃতিক। এবার সেই লুকে হাজির হলেন ঢালিউডের সুপারস্টার শাকিব খান। হৃত্বিক রোশানের মুখোশের আদলে তৈরি মুখোশের আড়ালে মুখ ঢাকলেন ঢাকাই ছবির নায়ক।

‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ চলচ্চিত্রের জন্যই এই বেশে হাজির হচ্ছেন শাকিব। গত রোববার ইউটিউবে প্রকাশ পেয়েছে সিনেমাটির ট্রেইলার। সেখানেই এই লুকে দেখা গেছে শাকিবকে। মুখোশ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকেও চলছে বিস্তর আলোচনা-সমালোচনা। সিনেমা ভক্তদের অনেকেই এমন জনপ্রিয় একটি সিনেমার মুখোশ নকল করা নিয়ে নেতিবাচক মন্তব্য করছেন। যদিও বিষয়টি নিয়ে কোনো মন্তব্য পাওয়া যায়নি পরিচালক উত্তম আকাশের।

কয়েকদিন আগে তিনি গ্লিটজকে জানিয়েছেন, ছবিটি  ইতিমধ্যে সেন্সরে জমা পড়েছে। শিগগিরই সেন্সর সার্টিফিকেট পেলেই মুক্তির তারিখ ঘোষণা করবেন। এর আগে ২৩ মার্চ ছবিটি মুক্তির কথা ছিল। নির্ধারিত সময়ে দৃশ্যধারণ শেষ না হওয়ায় পেছানো হয়েছে মুক্তির তারিখ।

উল্লেখ্য, ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ চলচ্চিত্রের প্রথম গানেই সিনেমাপ্রেমীদের চমকে দিয়েছেন শাকিব-বুবলী। যেখানে বেশ আবেদনময়ী লুকে দেখা গেছে বুবলীকে।সূত্র: এবিনিউজ

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ