মঙ্গলবার,১৪ই আগস্ট, ২০১৮ ইং,৩০শে শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:১৩
জবিতে ছুটি শুরু ১৫ আগস্ট রাবিতে ঈদুল আজহার ছুটি শুরু ১৬ আগস্ট ভার্চুয়াল মেকআপের সুযোগ দেবে এআর প্ল্যাটফর্ম বাংলা ওয়েবসাইটের জন্য আর নয় ইংরেজি ডোমেইন! তানজিব-সালমার এই ছবির নেপথ্যে কী? শেষ পর্যায়ে জায়েদ-মৌয়ের ‘প্রতিশোধের আগুন’ ২০ নভেম্বর বিয়ে করছেন রণবীর-দীপিকা

এবার মোবাইলে কিনুন বিমানের টিকিট

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  জাতীয় পতাকাবাহী সংস্থা বিমান বাংলাদেশ এয়ারলাইনস যাত্রীদের টিকিট ক্রয়ের সুবিধার্থে প্রচলিত ট্রাভেল এজেন্ট ও অনলাইন টিকেটিংয়ের পাশাপাশি এবার চালু করল মোবাইল ফোনের মাধ্যমে টিকিট বিক্রয় সেবা। বিমান প্রধান কার্যালয় বলাকায় গতকাল সোমবার এক অনুষ্ঠানে বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এয়ার মার্শাল মুহাম্মদ ইনামুল বারী, বিবিপি, এনডিইউ, পিএসসি (অব.) আনুষ্ঠানিকভাবে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে টিকিট ক্রয়ের সেবা উদ্বোধন করেন।

বিমানের ১৫টি আন্তর্জাতিক ও সাতটি অভ্যন্তরীণ গন্তব্যের যেকোনো টিকিট কিনতে এখন থেকে ০২৮৯০১৬০০ এক্সটেনশন ২৭১০ ও ২৭১১ অথবা সরাসরি মোবাইল নম্বর ০১৭৭৭-৭১৫৬১৩-এ ফোন করে টিকিট বুকিং/কিনতে পারবেন। টিকিটের মূল্য পরিশোধের ক্ষেত্রে বিকাশ/রকেটের মাধ্যমে পেমেন্ট করা যাবে। যাত্রীরা তাঁদের টিকিটের কপি ই-মেইল/হোয়াটসঅ্যাপ/ভাইবার/ ইমোতে পাবেন।

আন্তর্জাতিক টিকিট ক্রয়ের ক্ষেত্রে যাত্রীরা পাসপোর্টের স্ক্যান কপি ই-মেইল/মোবাইলের মাধ্যমে পাঠাতে পারবেন। যাত্রীরা দেশ-বিদেশের যেকোনো প্রান্ত থেকে এ সুবিধা পাবেন। মোবাইল/ফোনের মাধ্যমে টিকিটের সব সুবিধা সপ্তাহের সাত দিনই সকাল ৮টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত পাওয়া যাবে।

উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিমানের এমডি ও সিইও (ভারপ্রাপ্ত) ক্যাপ্টেন ফারহাত হাসান জামিল, পরিচালক বিপণন ও বিক্রয় ও গ্রাহক সেবা মো. আলী আহসান, মহাব্যবস্থাপক জনসংযোগ শাকিল মেরাজ এবং মহাব্যবস্থাপক বিক্রয় আশরাফুল আলম।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

অর্থনীতি,জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ