শনিবার,২২শে জুলাই, ২০১৭ ইং,৭ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৩৫

মিতালিদের বিশ্বকাপ খেলার কথা জানেন না রাজীব শুক্লা! দ্বিতীয়বারের মত বাবা হলেন ডি ভিলিয়ার্স চাঁদের মাটি বহন করে আনা ব্যাগ ১৮ লাখ ডলারে নিলামে বিক্রি এইচএসসির ফল প্রকাশ আগামীকাল গণিত অলিম্পিয়াডে দ. এশিয়ার সেরা বাংলাদেশ আ’লীগের প্রেসিডিয়াম সদস্য হলেন মতিন, আইন সম্পাদক রেজাউল পশ্চিম তীরে ছুরিকাঘাতে ৩ ইসরায়েলি নিহত

এবার ফেসবুক-টুইটারে আসছেন খালেদা জিয়া

fileমুক্তিনিউজ২৪.কম ডেক্স: এবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও টুইটারে আসছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। আজ বৃহস্পতিবার বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য শুরু করার আগে তিনি তার নামে অফিশিয়াল ফেসবুক পেজ ও টুইটার একাউন্ট, এবং বিএনপি’র দলীয় ব্লগ ও দলীয় ওয়েবসাইট উদ্বোধন করেন। অনলাইন যোগাযোগ মাধ্যমগুলোর সমন্বয় করেন সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদ। উপস্থাপন করেন কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি।
বিএনপির পক্ষ থেকে জানানো হয়, যুগের সাথে তাল মেলাতে ফেসবুক পেজ ও টুইটার একাউন্টে বিএনপির চেয়ারপারসন সক্রিয় হচ্ছেন। সেখানে তিনি তার মতামতসহ সমসাময়িক বিষয়াদি তুলে ধরবেন। বিশ্ব নেতাসহ দেশ বিদেশের নেতা কর্মী ও সমর্থকদের মাঝে দলীয় বার্তা দ্রুত ও সহজে পৌছে যাবে বলেও জানান সংশ্লিষ্ট দলীয় নেতারা।

আপনার মতামত লিখুন

তথ্য-প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ