রবিবার,২৪শে জুন, ২০১৮ ইং,১০ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৩৭
লালপুরে আওয়ামীলীগের ৬৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সৈয়দপুরে বজ্রপাতে ৩টি গরুর মৃত্যু ঃ ১ জন আহত সাদুল্যাপুরে মাতৃত্বকালীন ভাতা পাচ্ছেন সাড়ে ছয়’শ মা নাটোরে বাঁশ বাগান থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার গোবিন্দগঞ্জে ১০৫ পিস ইয়াবা সহ মাদক গ্রেফতার করেছে ডিবি পুলিশ সরকারি চাকরিতে ৬,১১,১৮৪টি পদ সৃষ্টি করা হয়েছে ফরিদপুরে নারীদের মাঝে ঔষধী ও ফলজ চারা বিতরণ

এবার ফেসবুক-টুইটারে আসছেন খালেদা জিয়া

fileমুক্তিনিউজ২৪.কম ডেক্স: এবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও টুইটারে আসছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। আজ বৃহস্পতিবার বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য শুরু করার আগে তিনি তার নামে অফিশিয়াল ফেসবুক পেজ ও টুইটার একাউন্ট, এবং বিএনপি’র দলীয় ব্লগ ও দলীয় ওয়েবসাইট উদ্বোধন করেন। অনলাইন যোগাযোগ মাধ্যমগুলোর সমন্বয় করেন সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদ। উপস্থাপন করেন কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি।
বিএনপির পক্ষ থেকে জানানো হয়, যুগের সাথে তাল মেলাতে ফেসবুক পেজ ও টুইটার একাউন্টে বিএনপির চেয়ারপারসন সক্রিয় হচ্ছেন। সেখানে তিনি তার মতামতসহ সমসাময়িক বিষয়াদি তুলে ধরবেন। বিশ্ব নেতাসহ দেশ বিদেশের নেতা কর্মী ও সমর্থকদের মাঝে দলীয় বার্তা দ্রুত ও সহজে পৌছে যাবে বলেও জানান সংশ্লিষ্ট দলীয় নেতারা।

আপনার মতামত লিখুন

তথ্য-প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ