মঙ্গলবার-২৬শে মার্চ, ২০১৯ ইং-১২ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:২২
নাটোরের বাউয়েট ক্যাম্পাসে নবাগত শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ লালমনিরহাটে বাংলাদেশ তরিকত ফেডারেশনের জেলা সমাবেশ অনুষ্ঠিত ঋণখেলাপিদের ঋণমুক্তির আরো একটি সুযোগ দিচ্ছে সরকার মাথাপিছু আয় ১৯০৯ মার্কিন ডলার অর্জন করতে যাচ্ছি’ কাল মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ১ এপ্রিল থেকে ৬ মে পর্যন্ত সব কোচিং সেন্টার বন্ধ থাকবে গোবিন্দগঞ্জে ২৫ মার্চ গণহত্যা দিবস পালিত

এবার প্রকাশ্যে এল দেব-প্রসেনজিতের দ্বন্দ্ব!

2 years ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভারতীয় বাংলা সিনেমার দুই মহাতারকা দেব আর প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠতা এই মুহূর্তে তলানিতে। সমস্যা মেটাতে প্রসেনজিতের বাড়িতে গিয়েছিলেন দেব। কিন্তু বাড়িতে থাকা সত্ত্বেও দেবের সঙ্গে দেখা করেননি প্রসেনজিৎ।

ভারতীয় সংবাদ সংস্থা সূত্রে জানা গেছে, দেবের ‘ককপিট’-এ ক্যামিও করেছেন প্রসেনজিৎ। সেই ছোট্ট দৃশ্যটাই দেব টিজারে দিয়েছিলেন। যেটা একেবারেই ভাল ভাবে নেননি প্রসেনজিৎ। উল্টো দিকে তাঁর ছবিও পুজোয় মুক্তি পাচ্ছে। যতই তিনি দেবকে ছোট ভাইয়ের মতো দেখুন, এ ক্ষেত্রে তাঁরা প্রতিদ্বন্দ্বী তো বটেই! ‘ককপিট’-এর টিজারে প্রসেনজিৎকে দেখলে দর্শক ভাবতে পারেন তিনি ওই ছবিতে অভিনয় করছেন। প্রসেনজিৎ টুইটারে আপত্তি জানিয়ে বলেন, নিজের লাভের জন্য দর্শককে বিভ্রান্ত করার কায়দাটা তিনি পছন্দ করেননি।

দেব বোঝানোর চেষ্টা করেন, সম্মান জানাতেই প্রসেনজিৎকে টিজারে রাখা হয়েছে। যদিও প্রসেনজিতের আপত্তির জন্য এডিট করে ফের টিজার আপলোড করেন।

কিন্তু তাতেও প্রসেনজিতের রাগ কমেনি। বড় দাদার মান ভাঙাতে তাঁর বাড়িতেও যান দেব।

জানা গেছে, এক প্রযোজককে সঙ্গে নিয়ে তিনি প্রসেনজিতের বাড়িতে গিয়েছিলেন। প্রসেনজিৎ সেই সময় বাড়িতে থাকা সত্ত্বেও দেবের সঙ্গে দেখা করেননি। বাড়ির নিরাপত্তারক্ষী জানান, তিনি বাড়ি নেই। অথচ প্রসেনজিৎ যে গাড়ি ব্যবহার করেন, সেটি গ্যারেজেই ছিল। দেব খানিকক্ষণ অপেক্ষাও করতে চান। তারও অনুমতি মেলেনি। অতএব, দেবকে খালি হাতেই ফিরতে হয়।

সূত্র : আনন্দবাজার

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ