বুধবার-২৪শে এপ্রিল, ২০১৯ ইং-১১ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৩৬
চন্দনারানীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পূঁজা উৎযাপন পরিষদের সাধারণ সম্পাদক দিলিপ চন্দ্র সাহা গাইবান্ধায় মন্দির ভিত্তিক প্রাক-প্রাথমিকের শিক্ষকদের প্রশিক্ষণ গাইবান্ধায় অটোবাইকের ধাক্কায় আহত যুবকের মৃত্যু কামারপাড়া ইউনিয়নের নুরপুর গ্রামে বসতবাড়ি ও ফসলি জমি ঘেঁষে তিন ফসলি জমিতে ইটভাটা স্থাপন গ্রামীণ জনপদে সুইমিং পুল, রিসোর্ট- বাঘ, হরিন, হাতি, পাখির স্ট্যাচুসহ বিভিন্ন রাইড ও খেলনা বিনোদন প্রেমীদের জন্য ফারিহা গার্ডেন মনির হোসেন.বরিশাল ॥ দক্ষিণাঞ্চলে সড়ক পথে প্রথম সম্মুখ যুদ্ধে শহীদ হন চার মুক্তিযোদ্ধা বরিশালে বোরো ধানের বাম্পার ফলনেও হাসি নেই কৃষকের

এবার ট্যুইটারে ডার্কমোড!

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ফেসবুক, হোয়াটসঅ্যাপের মতো বেশ কিছু অ্যাপে যোগ হয়েছে ‘ডার্ক মোড’ ফিচারটি। আর এই ফিচারটির জনপ্রিয়তাও বেড়ে চলেছে।

টুইটারে এবার ডার্ক মোড আনার কথা নিশ্চিত করেছেন প্রতিষ্ঠান প্রধান জ্যাক ডরসি। এর আগেও অ্যাপটিতে ডার্ক মোড এনেছে প্রতিষ্ঠানটি। কিন্তু আগে কালো রঙের পরিবর্তে ব্যবহার করা হয়েছে গাঢ় নীল। এতে একমত হয়েছেন টুইটার প্রধানও। ইতোমধ্যেই এটি ঠিক করতে কাজ করা হচ্ছে বলেও জানিয়েছেন তিনি।
iOS’র ক্ষেত্রে এটি চালু করতে সেটিংস থেকে প্রাইভেসিতে যেতে হবে। তারপর ডিসপ্লে অ্যান্ড সাউন্ড অপশন থেকে এই নাইট মোডটি চালু করতে হবে। অ্যান্ড্রয়েডের ক্ষেত্রেও প্রক্রিয়াটি প্রায় একই। তবে ঠিক কবে নাগাদ টুইটারের নতুন ডার্ক মোড চালু হবে তা অবশ্য নিশ্চিত করে বলা হয়নি।

স্মার্টফোনে ক্রমেই ওলেড পর্দার ব্যবহার বাড়ছে। এই কারণে আরও বেশি প্রতিষ্ঠান ডার্ক মোডের দিকে এগুচ্ছে।

আপনার মতামত লিখুন

তথ্য-প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ