শনিবার,২৫শে নভেম্বর, ২০১৭ ইং,১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৫৩
‘আনন্দ শোভাযাত্রা’ শুরু আজ দেশজুড়ে আনন্দ শোভাযাত্রা পার্বতীপুর প্রগতি সংঘের নির্বাচন সম্পন্ন — সভাপতি আনোয়ারুল – সম্পাদক আমজাদ বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু আমরা ম্যাচ বাই ম্যাচ যেতে চাই: রুবেল কুষ্টিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে সুপারভাইজার নিহত বারী সিদ্দিকীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

এবার উত্তেজনাবর্ধক পিলে ট্রাম্পের মুখচ্ছবি!

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মুখচ্ছবির আদলে তৈরি করা হচ্ছে যৌন উত্তেজনাবর্ধক পিল। গোলাপি ও কমলা রঙের ওই পিলগুলো তৈরি হচ্ছে নেদারল্যান্ডসের রাজধানী আমস্টারডামে। তারপর সেগুলো বিক্রি হচ্ছে বিভিন্ন ওয়েবসাইটে।

বিজ্ঞাপনে বলা হয়েছে, ওই পিল গ্রহণ করলে শরীরে উত্তেজনা বৃদ্ধি পায়, আনন্দ অনুভূত হয় এবং চাঞ্চল্য বেড়ে যায়।

যুক্তরাজ্যের একটি ওয়েবসাইটে এক হাজার পিল বিক্রি হচ্ছে এক হাজার ২০০ ইউরোতে। যেখানে ট্রাম্প সরকারের স্লোগান ‘মেক আমেরিকা গ্রেট অ্যাগেইন’-কে মজা করে লেখা হয়েছে ‘ট্রাম্প মেকস পার্টিয়িং গ্রেট অ্যাগেইন’। এর অর্থ করলে দাঁড়ায়, ‘ট্রাম্প পার্টি করাকে আবার মহান করে তুলবে’।

আরেকটি ওয়েবসাইটে বলা হয়, ‘কমলা রঙের মানসম্পন্ন ডোনাল্ড ট্রাম্প ট্যাবলেট। এই পিল আপনার মাথা খারাপ করে দেবে।’ এ ছাড়া বিভিন্ন ওয়েবসাইটে আট ইউরোতে একটি ও ২০ ইউরোতে তিনটি ট্যাবলেট বিক্রি হচ্ছে।

তবে স্বাস্থ্য অধিদপ্তর বলছে, এ ধরনের পিল স্বাস্থ্যের জন্য মোটেও ভালো কিছু নয়। গত মাসে উত্তেজনাবর্ধক ট্যাবলেট খেয়ে যুক্তরাজ্যের বেশ কয়েকজন হাসপাতালে ভর্তি হয়। এ ছাড়া মৃত্যু হয় এক কিশোরের।

কেইলি প্রিঙ্গল (১৮) নামের ওই কিশোরের মৃত্যুর পর জার্সি অঞ্চল থেকে তিনজনকে গ্রেপ্তার করে স্থানীয় পুলিশ। তাদের কাছ থেকে নীল ও হলুদ রঙের উত্তেজনাবর্ধক ট্যাবলেট উদ্ধার করা হয়।

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ