শুক্রবার,১৭ই আগস্ট, ২০১৮ ইং,২রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৫৭
মুক্তি পেল ‘চাঁদ কথা’ চলচ্চিত্রের টাইটেল গান ঈদযাত্রার প্রথমদিনেই দেরিতে ছেড়েছে ট্রেন কোরবানির পশু জবাইয়ের জন্য ১১ সিটিতে ২৯৩৬ স্থান নির্ধারণ বাংলাদেশ নারী ফুটবল দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন ক্যাপ্টেন খানের টিজারে ভরপুর অ্যাকশন (ভিডিও) ভারতের সাবেক প্রধানমন্ত্রী বাজপেয়ী আর নেই কলাপাড়ায় স্কুল ছাত্রী ধর্ষন শেষে হত্যার ঘটনায় মামলা দায়ের।। গ্রেফতার-১

এবার উত্তেজনাবর্ধক পিলে ট্রাম্পের মুখচ্ছবি!

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মুখচ্ছবির আদলে তৈরি করা হচ্ছে যৌন উত্তেজনাবর্ধক পিল। গোলাপি ও কমলা রঙের ওই পিলগুলো তৈরি হচ্ছে নেদারল্যান্ডসের রাজধানী আমস্টারডামে। তারপর সেগুলো বিক্রি হচ্ছে বিভিন্ন ওয়েবসাইটে।

বিজ্ঞাপনে বলা হয়েছে, ওই পিল গ্রহণ করলে শরীরে উত্তেজনা বৃদ্ধি পায়, আনন্দ অনুভূত হয় এবং চাঞ্চল্য বেড়ে যায়।

যুক্তরাজ্যের একটি ওয়েবসাইটে এক হাজার পিল বিক্রি হচ্ছে এক হাজার ২০০ ইউরোতে। যেখানে ট্রাম্প সরকারের স্লোগান ‘মেক আমেরিকা গ্রেট অ্যাগেইন’-কে মজা করে লেখা হয়েছে ‘ট্রাম্প মেকস পার্টিয়িং গ্রেট অ্যাগেইন’। এর অর্থ করলে দাঁড়ায়, ‘ট্রাম্প পার্টি করাকে আবার মহান করে তুলবে’।

আরেকটি ওয়েবসাইটে বলা হয়, ‘কমলা রঙের মানসম্পন্ন ডোনাল্ড ট্রাম্প ট্যাবলেট। এই পিল আপনার মাথা খারাপ করে দেবে।’ এ ছাড়া বিভিন্ন ওয়েবসাইটে আট ইউরোতে একটি ও ২০ ইউরোতে তিনটি ট্যাবলেট বিক্রি হচ্ছে।

তবে স্বাস্থ্য অধিদপ্তর বলছে, এ ধরনের পিল স্বাস্থ্যের জন্য মোটেও ভালো কিছু নয়। গত মাসে উত্তেজনাবর্ধক ট্যাবলেট খেয়ে যুক্তরাজ্যের বেশ কয়েকজন হাসপাতালে ভর্তি হয়। এ ছাড়া মৃত্যু হয় এক কিশোরের।

কেইলি প্রিঙ্গল (১৮) নামের ওই কিশোরের মৃত্যুর পর জার্সি অঞ্চল থেকে তিনজনকে গ্রেপ্তার করে স্থানীয় পুলিশ। তাদের কাছ থেকে নীল ও হলুদ রঙের উত্তেজনাবর্ধক ট্যাবলেট উদ্ধার করা হয়।

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ