বৃহস্পতিবার,১৭ই জানুয়ারি, ২০১৯ ইং,৪ঠা মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৪:৫৭
মুসলিম উম্মাহ’র ঐক্যে গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর এমপিদেরকে তথ্য জানাতে ‘শর্ট ম্যাসেজ সার্ভিস’ চালু হচ্ছে যেসব খাবার ফ্রিজে রাখলেও নষ্ট হয় মাংসের দাম কমাতে বললেন প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আইফোনে আগ্রহ কমেছে ক্রেতাদের অফিসার ক্যাডেট নেবে বিমানবাহিনী ফুলবাড়ী পৌর ভূমি অফিসের সহকারী কর্মকর্তাকে লাঞ্চিত করায় অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার নির্দেশ॥

এবারের আসর শুরু নাও হতে পারে বিপিএল!

8 months ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  বাংলাদেশ প্রিমিয়ার লিগের এবারের আসর শুরু হওয়ার কথা অক্টোবরের প্রথম সপ্তাহে। তবে হঠাৎ করেই এই টুর্নামেন্টটির আয়োজনের পেছনে বাধা হয়ে দাঁড়িয়েছে জাতীয় নির্বাচন। যার কারণে চলতি বছর ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক এই টুর্নামেন্টটি আর মাঠে গড়ানোর সম্ভাবনা নেই।

গত ১৮ এপ্রিল বিসিবির এক সভায় জানানো হয় চলতি বছর বিপিএলের ষষ্ঠ আসর হতে পারে ৫ অক্টোবর থেকে ১৬ নভেম্বরের মধ্যে। তবে সেই সময়সূচি বদলাতে হচ্ছে বিসিবিকে। কারণ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হতে পারে আগামী নভেম্বর-ডিসেম্বরের দিকে।

বিপিএলের মতো বড় আসরের বেশ নিরাপত্তার প্রয়োজন। এই নিরাপত্তাই এখন বিপিএলের গভর্নিং কাউন্সিলের মূল মাথা ব্যাথা। কারণ নির্বাচনের সময় দেশের পরিস্থিতি সামলাতে ব্যস্ত থাকবে আইনশৃঙ্খলা বাহিনী। তাছাড়া অক্টোবরে দেশের বৈরি আবহাওয়াও বিপিএলে বাঁধা তৈরি করতে পারে। সবকিছু মিলিয়েই নির্ধারিত সময় সূচি থেকে বেরিয়ে আসতে হচ্ছে বিসিবিকে।

এবারের বিপিএল যদি সত্যিই মাঠে না গড়ায় তবে বিপিএলের ষষ্ঠ আসর মাঠে গড়াতে পারে আগামী বছর জানুয়ারির দিকে।

টুর্নামেন্টটির সময়সূচি নিয়ে বিপিএলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক বলেন, বিপিএলে যখন হবার কথা তখন জাতীয় নির্বাচন। সেই সময়ে নির্বাচনী নিরাপত্তা দেয়ার জন্য অনেক আইনশৃঙ্খলা বাহিনীর প্রয়োজন। নির্বাচনের জন্য আমরা পর্যাপ্ত নিরাপত্তা পাবো কিনা তা নিয়েও সন্দেহ। যার কারণে এবারের বিপিএলের সম্ভাব্য সময় পিছিয়ে জানুয়ারির দিকে নেওয়া হতে পারে।’সূত্র: এবিনিউজ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ