বৃহস্পতিবার,২০শে জুলাই, ২০১৭ ইং,৫ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৩৩

২০২১ সালের মধ্যে বাংলাদেশকে শিশু শ্রম মুক্ত করা হবে ————-শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী ৩৫তম বিসিএসে ক্যাডার পদে উত্তীর্ণ ১৫ প্রার্থীকে তলব জিমেইলে ভুলে পাঠানো বার্তা বাতিল করতে চান? সাইবার হয়রানি বেশি হয় ইনস্টাগ্রামে ‘নিউজ ফিড’ যুক্ত করছে গুগল কলাপাড়ায় ইয়াবাসহ দুই ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।। আসাদ-বিরোধী গেরিলাদের প্রতি সমর্থন বন্ধ করছেন ট্রাম্প

এপিবিএন-৫ এর অভিযানে তিন প্রতিষ্ঠান’কে জরিমানা

img_4526-copy

রাজধানীর তেজগাঁও এলাকায় ৫ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন-৫), ঢাকা জেলা প্রশাসনের কার্যালয় ও বিএসটিআই এর যৌথ ভেজাল বিরোধী অভিযান পরিচালনাকালে তিনটি প্রতিষ্ঠান’কে ৬৭ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত। বুধবার ৭ই সেপ্টেম্বর ২০১৬ সন্ধ্যায় এপিবিএন-৫ এর সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান ও ঢাকা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ শিবলী সাদিক এবং বিএসটিআই এর ফিল্ড অফিসার মারুফা বেগম এ অভিযান পরিচালনা করেন।

এপিবিএন-৫ এর অপারেশন্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান জানান- “বনভোজন থাই চাইনিজ এন্ড বাংলা রেষ্টুরেন্ট” ও “হাজী রেস্তোঁরা এন্ড মিনি চাইনিজ রেষ্টুরেন্ট” হাজী মরন আলী রোড, পূর্ব নাখালপাড়া তেজগাঁও, ঢাকা’তে নোংরা পরিবেশ, পচাঁ-বাসি খাবার সংরক্ষণ ও পরিবেশন করার অপরাধে প্রতিষ্ঠানের ব্যবস্থাপক মোঃ জরজেট আহম্মেদ’কে ৩০ হাজার টাকা ও মোঃ এনায়েত হোসেন’কে ৩০ হাজার টাকা জরিমানা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন আইন, ২০০৯ এর ৫২ ধারায়। এছাড়া “মিলকো ব্রেড এন্ড কনফেকশনারী”২৬১/জি, হাজী মরন আলী রোড, পূর্ব নাখালপাড়া, তেজগাঁও, ঢাকা’তে বিএসটিআই লাইসেন্স ব্যতিত ব্যবসা পরিচালনা করার অপরাধে প্রতিষ্ঠানের ব্যবস্থাপক মোঃ শহিদুল ইসলাম’কে বিএসটিআই অধ্যাদেশ, ১৯৮৫ এর ২৪ ধারায় ০৭ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ শিবলী সাদিক।

আপনার মতামত লিখুন

ঢাকা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ