শুক্রবার,২৩শে জুন, ২০১৭ ইং,৯ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:৪৯

নাটোরের গুরুদাসপুর পৌরসভার সাড়ে ১৮ কোটি টাকার বাজেট ঘোষণা বাগাতিপাড়ার দরিদ্র মেধাবী সজনীকে ল্যাপটপ দিলেন ইউএনও পাঁচবিবিতে নগত অর্থ বিতরণ সৈয়দপুরে সুবিধা বঞ্চিতদের পাশে খুচরা পয়সা সংগঠন ইটভাটার কালোধোঁয়ায় ফসলের তিপূরণের দাবিতে কৃষকদের মানববন্ধন লালমনিরহাটে হিফজুল কোরআন প্রতিযোগিতায় ১ম স্থান অধিকার বায়তুল মুকাররমে পবিত্র ঈদুল ফিতরের নামাজের সময়সূচি

এক নজরে চ্যানেল আইয়ের ঈদ আয়োজন

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ঈদুল ফিতর উপলক্ষে ৭ দিনের বর্ণাঢ্য আয়োজনে সেজেছে চ্যানেল আই। এ সময় প্রচার হবে জনপ্রিয় নির্মাতাদের নাটক, সিনেমা ও অন্যান্য আয়োজন। প্রতিদিন সন্ধ্যা ৬টা ১০ মিনিটে প্রচার হবে ফরিদুর রেজা সাগরের ছোটকাকু সিরিজের উপন্যাস অবলম্বনে অভিনেতা ও নির্মাতা আফজাল হোসেনের ধারাবাহিক নাটক ‘খেলা হলো খুলনায়’।

ঈদের আগের দিন : রাত ৭টা ৪০ মিনিট দর্শক দেখবেন রেজানুর রহমানের নাটক ‘জাদুকর’। মৌসুমী বড়ুয়ার উপস্থাপনা ও পরিচালনায় ‘ঈদ আনন্দ আড্ডা’ প্রচার হবে রাত ১২টায়।
ঈদের দিন : সকাল ১০টা ৪০ মিনিটে দেখবেন কেকা ফেরদৌসীর উপস্থাপনা ও পরিচালনায় ম্যাগাজিন অনুষ্ঠান ‘পূরবী ঈদ আনন্দ’। আরফান আহমেদের রচনা এবং আরফান আহমেদ ও সোয়াইবুর রহমান রাসেলের পরিচালনায় টেলিমুভি ‘বিগ শট’ দেখবেন সকাল সাড়ে ১১টায়। আবু সাইয়ীদ পরিচালিত ছবি ‘ড্রেসিং টেবিল’-এর ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে দুপুর আড়াইটায়।
বিকেল ৫টা ৪০ মিনিটে দেখবেন আমীরুল ইসলাম ও শহীদুল আলম সাচ্চুর পরিচালনায় রেজওয়ানা চৌধুরী বন্যার পরিবেশনায় সঙ্গীতানুষ্ঠান ‘বন্যার গানে মালয়েশিয়ায়’। রাত ৭টা ৪০ মিনিটে থাকছে হুমায়ূন আহমেদের নাটক ‘থ্রি টু ওয়ান জিরো অ্যাকশন’। পরিচালনায় মেহের আফরোজ শাওন। কাজী শাহিদুল ইসলামের রচনা ও সালাহউদ্দিন লাভলুর পরিচালনায় নাটক ‘মহারাণী’ প্রচার হবে রাত ৯টা ৩৫ মিনিটে। জিল্লুর রহমানের উপস্থাপনা ও পরিচালনায় বিশিষ্ট রাজনীতিবিদদের অংশগ্রহণে ম্যাগাজিন অনুষ্টান ‘ভালোবাসার বাংলাদেশ’ প্রচার হবে ঈদের দিন ও পরদিন রাত ১২টায়।
ঈদের পরদিন : তানিয়া আহমেদ পরিচালিত ‘ভালোবাসা এমনই হয়’-এর ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হবে সকাল সোয়া ১০টায়। এস এ অপূর্ণর রচনা ও সাইদুর রহমান রাসেলের পরিচালনায়  টেলিফিল্ম ‘সোনার বরনী কইন্যা’ থাকছে দুপুর আড়াইটায়।
শাইখ সিরাজের পরিকল্পনা, পরিচালনা ও উপস্থাপনায় ফার্মারস গেইম শো ‘কৃষকের ঈদ আনন্দ’ দেখবেন বিকেল সাড়ে ৪টায়। রাবেয়া খাতুনের গল্প অবলম্বনে আবুল হায়াতের নাট্যরূপ ও পরিচালনায় নাটক ‘প্রিয়ন্তীর জন্য একটু ভালোবাসা’ প্রচার হবে রাত ৭টা ৪০ মিনিটে। ফেরদৌস হাসানের রচনা ও পরিচালনায় নাটক ‘অসামাজিক’ দেখবেন ৯টা ৩৫ মিনিটে।
ঈদের তৃতীয়দিন : অনন্য মামুন পরিচালিত ‘অস্তিত্ব’র ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হবে সকাল সোয়া ১০টায়। আশফাক নিপুনের রচনা ও পরিচালনায় টেলিফিল্ম ‘বাঘিনী’ দেখবেন দুপুর আড়াইটায়। মাবরুর রশীদ বান্নাহর রচনা ও পরিচালনায় টেলিফিল্ম ‘সে সময়ে তুমি আমি’ প্রচার হবে বিকেল সাড়ে ৪টায়।
মেজবাহ উদ্দীন সুমনের রচনা ও আবু হায়াত মাহমুদের পরিচালনায় নাটক ‘যাতনা’ দেখবেন রাত ৭টা ৪০ মিনিটে। বদরুল আনাম সৌদের রচনা ও আরিফ খানের পরিচালনায় নাটক ‘দরজার ওপারে’ প্রচার হবে ৯টা ৩৫ মিনিটে।
চতুর্থ দিন : তন্ময় তানসেন পরিচালিত ‘রান আউট’-এর ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হবে সকাল সোয়া ১০টায়। আসাদ জামানের রচনা ও মোস্তফা কামাল রাজের চিত্রনাট্য-পরিচালনায় টেলিফিল্ম ‘ছক্কা’ দেখবেন দুপুর আড়াইটায়। জাকারিয়া সৌখিনের রচনা ও সাজ্জাদ সুমনের পরিচালনায় টেলিফিল্ম ‘বিফলে মূল্য ফেরৎ’ প্রচার হবে বিকেল সাড়ে ৪টায়।
পুলক অনীলের রচনা ও মীর সাব্বিরের পরিচালনায় নাটক ‘স্বার্থ সকল সুখের মুল’ দেখবেন রাত পৌনে ৮টাই। কচি খন্দকারের রচনা ও রাজিব রসুলের পরিচালনায় নাটক ‘ইস্যু’ দেখবেন ৯টা ৩৫ মিনিটে।
পঞ্চম দিন : শামীম আহমেদ রনি পরিচালিত ‘মেন্টাল’-এর ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হবে সকাল সোয়া ১০টায়। আরিফ রহমানের রচনা ও পরিচালনায় টেলিফিল্ম ‘মীরজাফরের মৃত্যু চাই’ দেখবেন দুপুর ২টা ৩৫ মিনিটে। মাতিয়া বানু শুকুর রচনা ও পরিচালনায় টেলিফিল্ম ‘আব এ রওয়াঁ’ দেখবেন বিকেল সাড়ে ৪টায়।
ইমরাউল রাফাতের রচনা ও পরিচালনায় নাটক ‘ফ্ল্যাশ মব’ প্রচার হবে রাত পৌনে ৮টায়। মেজবাহ উদ্দীন সুমনের রচনা ও হিমেল আশরাফের পরিচালনায় নাটক ‘লাল নীল হলুদ বাতি’ দেখবেন ৯টা ৩৫ মিনিটে।
ষষ্ঠ দিন : মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘সম্রাট’-এর ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হবে সকাল সোয়া ১০টায়। মাহমুদ দিদারের রচনা ও পরিচালনায় টেলিফিল্ম ‘কিছু আটপৌরে জীবনের গান’ দেখবেন দুপুর আড়াইটায়। সৈয়দ সালাহউদ্দীন জাকীর রচনা ও পরিচালনায় টেলিফিল্ম ‘হারানো পাতায় প্রেম’ দেখবেন বিকেল সাড়ে ৪টায়।
রাজিবুল ইসলাম রাজিবের রচনা ও পরিচালনায় নাটক ‘বুকের ভেতরে বৃষ্টি পড়ে’ দেখবেন রাত পৌনে ৮টায়। পৃথুরাজের রচনা ও পরিচালনায় নাটক ‘দূরে থেকেও কাছে’ দেখবেন ৯টা ৩৫ মিনিটে।
সপ্তম দিন : রাজিব হাসানের রচনা ও পরিচালনায় টেলিফিল্ম ‘ওপারে বসন্ত’ দেখবেন রাত পৌনে ৮টায়।
আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ