মঙ্গলবার-২৩শে এপ্রিল, ২০১৯ ইং-১০ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৫৯
এক্সিকিউটিভ পদে ক্যারিয়ার গড়ুন জায়ান্ট গ্রুপে এক্সিকিউটিভ পদে নিয়োগ দেবে নভোএয়ার সারা দেশে নিয়োগ দেবে প্রাণ গ্রুপ একাডেমিক ভবন হয়নি ৫ বছরেও হাত ছাড়াই হাতের লেখা প্রতিযোগিতায় সেরা! যৌবন ধরে রাখে যেসব খাবার রেকর্ড ভাঙলেন লিভারপুল গোলরক্ষক

একাব্বর হোসেন এমপি দ্বিতীয়বারের মত সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সংসদীয় কমিটির সভাপতি নির্বাচিত

মোঃ রেফাজ উদ্দিন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি ঃ
টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের টানা চারবারের নির্বাচিত সাংসদ একাব্বর হোসেনকে দ্বিতীয়বারের মত সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করা হয়েছে। গতকাল রোববার বিকেলে স্পিকার শিরিন শারমিনের সভাপতিত্বে সংসদ অধিবেশনে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি পদে একাব্বর হোসেনের নাম প্রস্তাব করলে কন্ঠভোটে প্রস্তাবটি পাস হয়। একাব্বর হোসেন এমপি দশম জাতীয় সংসদেও অত্যন্ত সুনামের সঙ্গে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতির দায়িত্ব পালন করেন।
এদিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মহসীন হল ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি একাব্বর হোসেন এমপিকে দ্বিতীয়বারের মতো এই মন্ত্রণালয়ের সভাপতি নির্বাচিত করায় মির্জাপুর উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ, মহিলালীগের নেতাকর্মীরা আনন্দ উল্লাস প্রকাশ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানান।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ