মঙ্গলবার,২০শে নভেম্বর, ২০১৮ ইং,৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৯:৩১
বাংলাদেশ তিন বছরের জন্য ওপিসিডাব্লিউ’র সদস্য নির্বাচিত মির্জাপুরে ভ্রামমাণ আদালতের অভিযানে ৫ ড্রেজার মেশিন ধ্বংস ও ২ জনের সাজা পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) কাল শহীদ জিয়া জনসংখ্যাকে মানব সম্পদে পরিনত করেছিলেন একারণেই আমি বিএনপি’র রাজনীতি করি- সৈয়দপুর পৌর মেয়র হাতীবান্ধায় জলপাইয়ের বিচি গলায় আটকে শিশুর মৃত্যু “জলঢাকায় প্রত্যন্ত এলাকায় প্রাইমারী ও ইবতেদায়ী পরীক্ষা কেন্দ্র ভাবনচুর এমটিএস উচ্চ বিদ্যালয়” ইসি সচিবসহ সংশ্লিষ্ট চারজনের শাস্তি দাবি বিএনপির

একাধিক পদে সজিব গ্রুপে কাজের সুযোগ

মূক্তিনিউজ২৪.কম ডেস্ক:  জনবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সজিব গ্রুপ। প্রতিষ্ঠানটি অ্যাসিস্ট্যান্ট জোনাল সেলস ইন-চার্জ এবং সেলস অফিসার পদে নিয়োগ দেবে। তবে কতজনকে নিয়োগ দেওয়া হবে, সেটি উল্লেখ করা হয়নি।

পদের নাম
অ্যাসিস্ট্যান্ট জোনাল সেলস ইন-চার্জ এবং সেলস অফিসার

যোগ্যতা
অ্যাসিস্ট্যান্ট জোনাল সেলস ইন-চার্জ
প্রার্থীকে এমবিএ/এমবিএস ডিগ্রিধারী হতে হবে। অর্থনীতি/ইংরেজি/লোক প্রশাসন/পরিসংখ্যান/বাংলা/ইতিহাস/ সমাজ বিজ্ঞান/সমাজ কর্ম/দর্শনে সম্মানসহ স্নাতকোত্তর উত্তীর্ণ হতে হবে। অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা যেকোনো বিষয়ে স্নাতক উত্তীর্ণ হলেই আবেদন করতে পারবেন। চাকরির বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা তাঁদের পূর্ণ জীবনবৃত্তান্ত career@sajeebgroup.com.bd- এই ঠিকানায় ই-মেইল করতে পারবেন।

আবেদনের সময়সীমা
আগামী ১৪ ডিসেম্বর, ২০১৭ পর্যন্ত আবেদন করা যাবে।

সেলস অফিসার
প্রার্থীকে এসএসসি/এইচএসসি/স্নাতক উত্তীর্ণ হতে হবে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা তাঁদের পূর্ণ জীবনবৃত্তান্ত নিয়ে যেকোনো শনিবার ‘এইচআরএম ডিপার্টমেন্ট, সজীব গ্রুপ, সেজান পয়েন্ট, (৫ম তলা), ২, ইন্দিরা রোড, ফার্মগেট, ঢাকা-১২১৫’ এই ঠিকানায় সকাল সাড়ে ৯টায় উপস্থিত হবেন।
সূএ: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ