বৃহস্পতিবার,১৮ই জানুয়ারি, ২০১৮ ইং,৫ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৮:০২
ঝিনাইগাতীতে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে আলোচনা সভা দিনাজপুরে সাংবাদিকদের সাথে সনাকের মতবিনিময় সভা হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ে আইকিউএসরি পর্যালোচনা সভা অনুষ্ঠিত শীতকে উপেক্ষা করে ফকিরহাটে মাঠে মাঠে চলছে ধান চারা লাগানোর প্রস্তুতি বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রের উন্নয়ন কাজে শ্রমিক নিয়োগের দাবীতে সংবাদ সম্মেলন ॥ শপথ নিলেন রসিক মেয়র ও কাউন্সিলররা প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২০ প্রতিষ্ঠানের অনুদান প্রদান

একাধিক পদে বাংলাদেশ পুলিশে নিয়োগ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: জনবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ পুলিশ। প্রতিষ্ঠানটি সিলেট মহানগর পুলিশ এবং ঢাকার কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে মোট নয়টি পদে জনবল নিয়োগ দেবে।

সিলেট মহানগর পুলিশে কম্পিউটার অপারেটর পদে তিনজন, অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিকে দুজন, লস্করে একজন, ওজনদার একজন এবং গ্রিজার পদের একজনকে নিয়োগ দেওয়া হবে। আর কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ওয়ার্ড মাস্টার একজন, স্টোরকিপার একজন, ওয়ার্ডবয় একজন এবং পরিচ্ছন্নতাকর্মী তিনজনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

প্রতিটি পদ অনুযায়ী আলাদা যোগ্যতা লাগবে। শুধু শারীরিক যোগ্যতা, অষ্টম শ্রেণি, এসএসসি, এইচএসসি, স্নাতকরাও বিভিন্ন পদ অনুযায়ী আবেদন করতে পারেন।

আবেদন প্রক্রিয়া

অনলাইনের মাধ্যমে আবেদন করা যাবে। অনলাইন ফরম প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে (www.police.gov.bd) পাওয়া যাবে। ডাকযোগেও আবেদন করা যাবে, তবে আবেদনপত্র সরাসরি গ্রহণ করা হবে না।

আবেদনের শেষ তারিখ

সিলেট মহানগর পুলিশে আবেদনের শেষ সময় ১৭ আগস্ট। আর কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ২৮ আগস্ট আবেদন করা যাবে।

আরো বিস্তারিত জানতে দেখুন (www.police.gov.bd)।

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ