বৃহস্পতিবার,২২শে নভেম্বর, ২০১৮ ইং,৮ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৫৩
বিএনপি থেকে আওয়ামী লীগে আসতে অনেকেই আগ্রহী লালমনিরহাটে ইসলামী আন্দোলনে ৩ প্রার্থীর মনোনয়ন পত্র সংগ্রহ লালমনিরহাটে ঈদে মিলাদুন্নবী উপলে র‌্যালী ও দোয়া মাহফিল ১০ বছরের পরিবর্তন অব্যাহত রাখাই আওয়ামী লীগের লক্ষ্য শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা পার্বতীপুরে ছাত্রলীগের কর্মসূচি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ

একাধিক পদে প্রাইম ব্যাংকে ক্যারিয়ার গড়ার সুযোগ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  প্রাইম ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ব্যাংকটি তিনটি পদে নিয়োগ দেবে। তবে কতজনকে নিয়োগ দেওয়া হবে, সেটি উল্লেখ করা হয়নি। পুরুষ ও মহিলা উভয়েই পদগুলোতে আবেদন করতে পারবেন।

পদের নাম

ডেপুটি হেড অব কংকারেন্ট (concurrent) অডিট, কংকারেন্ট অডিটর, হেড অব কংকারেন্ট অডিট

যোগ্যতা

ডেপুটি হেড অব কংকারেন্ট অডিট

ইউজিসি কর্তৃক অনুমোদিত যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অ্যাকাউন্টিংয়ে এমবিএ অথবা এমকম বা ইউজিসি কর্তৃক অনুমোদিত যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অ্যাকাউন্টিংয়ে এমবিএ অথবা এমকমসহ যেকোনো ফার্ম থেকে কোয়ালিফাইড চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট (এফসিএ) উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে ১০ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে যেকোনো বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন। আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারিত হবে। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীকে বাংলাদেশের যেকোনো জায়গায় নিয়োগ দেওয়া হবে।

কংকারেন্ট অডিটর

ইউজিসি কর্তৃক অনুমোদিত যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অ্যাকাউন্টিংয়ে এমবিএ অথবা এমবিএমসহ চার বছরের বিবিএ/বিবিএস/বিকম (অনার্স) উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে দুই থেকে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে যেকোনো বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন। আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারিত হবে। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীকে বাংলাদেশের যেকোনো জায়গায় নিয়োগ দেওয়া হবে।

হেড অব কংকারেন্ট অডিট

ইউজিসি কর্তৃক অনুমোদিত যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অ্যাকাউন্টিংয়ে এমবিএ অথবা এমকমসহ যেকোনো ফার্ম থেকে কোয়ালিফাইড চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট (এফসিএ) উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে সর্বনিম্ন সাত বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে যেকোনো বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন। আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারিত হবে। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীকে বাংলাদেশের যেকোনো জায়গায় নিয়োগ দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা অনলাইনে career.primebank.com.bd এই ঠিকানার মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা

আগামী ৩০ নভেম্বর, ২০১৭ পর্যন্ত আবেদন করা যাবে।

সূএ: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ