সোমবার,১৯শে নভেম্বর, ২০১৮ ইং,৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:০৫
লালমনিরহাটে জমি জবর-দখল করে নিয়ে বাসা নির্মাণের অভিযোগ কলাপাড়ায় ডোবা থেকে শিশুর লাশ উদ্ধার দেশের ২৩টি জেলা এইডস ঝুঁকিপূর্ণ হুয়াওয়ে’র ফ্লাগশিপ স্মার্টফোন ‘মেট ২০ প্রো’ প্রি-বুকিং শুরু স্থায়ী কোচ হিসেবে স্কোলানিকেই চাইছেন শিষ্যরা প্রকাশ্যে কলেজ পিয়নকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা একসঙ্গে মেসি-পগবা, দলবদলের গুঞ্জন

একাধিক পদে নিয়োগ দেবে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। দুটি বিভাগে প্রভাষক পদে এই নিয়োগ দেওয়া হবে।

বিভাগের নাম
বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং (প্রভাষক)

যোগ্যতা
পাবলিক বিশ্ববিদ্যালয় হতে বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক সম্মান ডিগ্রিসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। জিপিএ চার এর মধ্যে ৩.৫০ থাকতে হবে। এ ছাড়া এসএসসি ও এইচএসসি পরীক্ষার উভয়টিতে জিপিএ পাঁচ এর মধ্যে চার থাকতে হবে। উপরোক্ত বিভাগে তিনজন প্রভাষককে নিয়োগ দেওয়া হবে।

বিভাগের নাম
কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (প্রভাষক)

যোগ্যতা
পাবলিক বিশ্ববিদ্যালয় হতে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক সম্মান ডিগ্রিসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সিপিএ চার এর মধ্যে ৩.৫০ থাকতে হবে। এ ছাড়া এসএসসি ও এইচএসসি পরীক্ষার উভয়টিতে জিপিএ পাঁচ এর মধ্যে চার থাকতে হবে। উপরোক্ত বিভাগে তিনজন প্রভাষককে নিয়োগ দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা http://mbstu.ac.bd/index.html ওয়েবসাইট থেকে আবেদন ফরম ডাইনলোড করে তা পূরণ করে প্রয়োজনীয় কাগজপত্রসহ রেজিস্ট্রার, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সন্তোষ, টাঙ্গাইল-১৯০২ ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনের সময়সীমা
আগামী ৬ নভেম্বর-২০১৮ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তিটি দেখুন

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ