শুক্রবার-১৯শে এপ্রিল, ২০১৯ ইং-৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:০৭
পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত বিশ্বকাপে নতুন যে অস্ত্র নিয়ে মাঠে নামবেন মোস্তাফিজ ফের বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী ? নুসরাত হত্যায় অর্থ লেনদেন, তদন্তে সিআইডি হাত ও মুখের সাহায্যে এইচএসসি পরীক্ষা দিচ্ছে প্রতিবন্ধী বাবুল ১০ টাকায় টিকিট কেটে চিকিৎসাসেবা নিলেন প্রধানমন্ত্রী ব্রীজটির আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন

একাধিক পদে নিয়োগ দেবে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। দুটি বিভাগে প্রভাষক পদে এই নিয়োগ দেওয়া হবে।

বিভাগের নাম
বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং (প্রভাষক)

যোগ্যতা
পাবলিক বিশ্ববিদ্যালয় হতে বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক সম্মান ডিগ্রিসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। জিপিএ চার এর মধ্যে ৩.৫০ থাকতে হবে। এ ছাড়া এসএসসি ও এইচএসসি পরীক্ষার উভয়টিতে জিপিএ পাঁচ এর মধ্যে চার থাকতে হবে। উপরোক্ত বিভাগে তিনজন প্রভাষককে নিয়োগ দেওয়া হবে।

বিভাগের নাম
কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (প্রভাষক)

যোগ্যতা
পাবলিক বিশ্ববিদ্যালয় হতে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক সম্মান ডিগ্রিসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সিপিএ চার এর মধ্যে ৩.৫০ থাকতে হবে। এ ছাড়া এসএসসি ও এইচএসসি পরীক্ষার উভয়টিতে জিপিএ পাঁচ এর মধ্যে চার থাকতে হবে। উপরোক্ত বিভাগে তিনজন প্রভাষককে নিয়োগ দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা http://mbstu.ac.bd/index.html ওয়েবসাইট থেকে আবেদন ফরম ডাইনলোড করে তা পূরণ করে প্রয়োজনীয় কাগজপত্রসহ রেজিস্ট্রার, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সন্তোষ, টাঙ্গাইল-১৯০২ ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনের সময়সীমা
আগামী ৬ নভেম্বর-২০১৮ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তিটি দেখুন

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ