মঙ্গলবার,২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,৮ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:২৪
ফোরজির জন্য গ্যালাক্সি জে২ কে নতুনভাবে সাজিয়েছে স্যামসাং পদ্মাবতের ৫২৫ কোটির ব্যবসা, সঞ্জয় যা বললেন ‘ব্ল্যাকমেল’-এর টিজার ও মুখ ঢাকার হিড়িক ‘দিব্যি বেঁচে আছি,’ বললেন ‘মৃত’ সিলভেস্টার স্ট্যালন কোয়ার্টার ফাইনালে উইগান, ম্যানসিটির বিদায় চ্যাম্পিয়ন্স লিগে আজ মুখোমুখি চেলসি ও বার্সেলোনা আফগানিস্তানের কাছে পাত্তাই পেল না জিম্বাবুয়ে

একাধিক পদে নিয়োগ দেবে ঢাকা বিশ্ববিদ্যালয়

মুক্তিনিউজ24.কম ডেস্ক: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয়। লিফটম্যান, প্রধান সহকারী, নিম্নমান সহকারী, উচ্চমান সহকারী-কাম-কম্পিউটার-মুদ্রাক্ষরিক, কেয়ারটেকার পদের বিপরীতে নিম্নমান সহকারী (অস্থায়ী) পদে একজন করে নিয়োগ দেওয়া হবে।

পদের নাম
লিফটম্যান, প্রধান সহকারী, নিম্নমান সহকারী, উচ্চমান সহকারী-কাম-কম্পিউটার-মুদ্রাক্ষরিক, কেয়ারটেকার পদের বিপরীতে নিম্নমান সহকারী (অস্থায়ী)।

যোগ্যতা
বিজ্ঞপ্তিতে প্রতিটি পদের জন্য আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা চাওয়া হয়েছে।

বেতন
জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুসারে।

আবেদন প্রক্রিয়া
সাদা কাগজে পূর্ণ জীবনবৃত্তান্ত  উল্লেখপূর্বক  লিখিত দরখাস্ত রেজিস্ট্রারের বরাবরে পাঠাতে হবে।  লিফটম্যানের আবেদনপত্র কবি সুফিয়া কামাল হলের প্রভোস্টের অফিসে, প্রধান সহকারী, নিম্নমান সহকারীর আবেদনপত্র ফজলুল হক মুসলিম হলের প্রভোস্টের অফিসে, উচ্চমান সহকারী-কাম-কম্পিউটার-মুদ্রাক্ষরিকের আবেদনপত্র সমাজবিজ্ঞান বিভাগের চেয়ারম্যানের অফিসে এবং কেয়ারটেকার পদের বিপরীতে নিম্নমান সহকারীর (অস্থায়ী) আবেদনপত্র রেজিস্টার অফিসে পৌঁছাতে হবে।

আবেদনের সময়সীমা
আবেদন করা যাবে আগামী ২০ সেপ্টেম্বর, ২০১৭ ইং পর্যন্ত।

সূত্র : জাগোজবস ডটকম

আরও বিস্তারিত জানতে দেখুন প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে (www.univdhaka.edu) প্রকাশিত বিজ্ঞপ্তিতে।

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ