শনিবার,১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং,১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৩৫
নেতা নয়, সেবক হতে চাই: শেখ তন্ময় ভোটকক্ষে সাংবাদিকরা যা করতে পারবেন, যা পারবেন না ফখর উদ্দিন মোহাম্মদ স্বপনের শেরে-বাংলা পদক লাভ ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় কিশোরের মৃত্যু মুক্তিযোদ্ধাদের জন্য কলমাকান্দা ইউএনও’র অনন্য নজির জাতীয় স্মৃতিসৌধ প্রস্তুত, থাকবে চার স্তরের নিরাপত্তা বলয় ক্রিকেটে জয়ের ধারা অব্যাহত রাখার আশাবাদ প্রধানমন্ত্রীর

এইচএসসি পাসেই নিয়োগ দেবে প্রাণ গ্রুপ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রাণ গ্রুপ। ‘সেলস রিপ্রেজেন্টেটিভ(এসআর) এবং শো-রুম সেলস এক্সিকিউটিভ’ হিসেবে বিভিন্ন জেলায় এই নিয়োগ দেওয়া হবে।

পদের নাম

সেলস রিপ্রেজেন্টেটিভ এবং শো-রুম সেলস এক্সিকিউটিভ

পদসংখ্যা

যোগ্যতার ভিত্তিতে প্রয়োজনীয় সংখ্যক সেলস রিপ্রেজেন্টেটিভ এবং শো-রুম সেলস এক্সিকিউটিভ নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো প্রতিষ্ঠান হতে স্নাতক পাস প্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারবেন। তবে উচ্চমাধ্যমিক পাস প্রার্থীরাও আবেদনের যোগ্য বলে বিবেচিত। শিক্ষা জীবনে ন্যূনতম জিপিএ ২.০০ অথবা ২য় বিভাগ থাকতে হবে। প্রার্থীর বয়স ন্যূনতম ১৮ হতে ৩২ বছর হতে হবে। বিক্রয় বিভাগে দুই বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে এসএসসি পাস ও বয়স ৩৫ বছর পর্যন্ত গ্রহণযোগ্য। প্রার্থীর উচ্চতা ন্যূনতম পাঁচ ফুট চার ইঞ্জি হতে হবে।

বেতন

বেতন আলোচনা সাপেক্ষে। যাতায়াত ভাতা, বিক্রয়ের উপর কমিশন, ইনসেন্টিভ, কর্মদক্ষতার উপর বিদেশ ভ্রমণ, পদোন্নতি ও বছরান্তে বেতন বৃদ্ধির সুযোগ থাকছে।

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের সদ্যতোলা পাসপোর্ট সাইজের চার কপি রঙিন ছবি, সব পরীক্ষার পাশের মূল সনদ ও ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, অভিজ্ঞতার সনদপত্র এবং পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্তসহ বিজ্ঞপ্তিতে উল্লিখিত যেকোনো ঠিকানায় উপস্থিত হয়ে লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

আবেদনের শেষ তারিখ

লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের শেষ তারিখ ২৪ ডিসেম্বর-২০১৮।

সূত্র : জাগোজবস

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ