মঙ্গলবার,১১ই ডিসেম্বর, ২০১৮ ইং,২৭শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:১৫
৩০ ডিসেম্বর সবাই নৌকায় ভোট দেব : সাকিব ৫৮টি ওয়েবসাইট বন্ধের নির্দেশ প্রত্যাহার প্রধানমন্ত্রী নির্বাচনি প্রচারণা শুরু করবেন বুধবার ছাতকে দুর্নীতি বিরোধী সমাবেশ ও মানববন্ধন ছাতকে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সংসদ নির্বাচন: মার্কা পেয়ে প্রচারে প্রার্থীরা ফুলবাড়ী থানায় “ওপেন হাউজ ডে” অনুষ্ঠিত ॥

এইচএসসি পরীক্ষা চলাকালে মোবাইল ব্যাংকিং নজরদারি

8 months ago , বিভাগ : অর্থনীতি,

ঢাকা : সোমবার থেকে শুরু হতে যাওয়া এইচএসসি ও সমমানের পরীক্ষা চলাকালে মোবাইল ব্যাংকিং নজরদারিতে থাকবে বলে নির্দেশনা জারি করেছে বাংলাদেশ ব্যাংক।

আজ রবিবার কেন্দ্রীয় ব্যাংকের ওয়েবসাইটে এ সংক্রান্ত নির্দেশনা জারি করেছে বাংলাদেশ ব্যাংকের পেমেন্ট সিস্টেমস ডিপার্টমেন্ট।

নির্দেশনায় বলা হয়, ২০১৮ সালে অনুষ্ঠিতব্য এইচএসসি ও সমমানের পরীক্ষা চলাকালে সকল এমএফএস প্রোভাইডারকে নির্দেশনা পরিপালনের জন্য পরামর্শ প্রদান করা হচ্ছে। এগুলো হলো- এমএফএস হিসাবের মাধ্যমে সম্পাদিত লেনেদন কঠোর নজরদারির আওতায় রাখা, সকল এমএফএস প্রোভাইডার, ডিস্ট্রিবিউটর/সুপার এজেন্ট, এজেন্ট এবং গ্রাহকগণকে এ নির্দেশনার বিষয়ে অবহিত করা এবং এজেন্টদেরকেও যথাযথ নজরদারির আওতায় রাখা, যেসব মোবাইল হিসাবে অস্বাভাবিক লেনদেন দেখা যাবে, সেসব লেনদেনকারীর তালিকা যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আইনপ্রয়োগকারী সংস্থার নিকট প্রেরণ করা। এ সংক্রান্ত অন্যান্য নির্দেশাবলী অপরিবর্তিত থাকবে।

আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ