মঙ্গলবার,২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৪৪
মায়ের কোলে চড়ে ঢাবি ভর্তি পরীক্ষায় পাশ পাস কোর্স থাকবে না ঢাবির ৭ কলেজে ৩৩ মডেল মাদরাসা সরকারিকরণ দাবি পোশাক শিল্পের মাধ্যমে লাখো শ্রমিক দারিদ্র্য মুক্ত’ শিক্ষা খাতে আরো বেশি বেসরকারি বিনিয়োগকারীদের সম্পৃক্ত করতে হবে সকল সংঘাতের অবসান ঘটাতে হবে নিয়োগ দেবে মহিলাবিষয়ক অধিদপ্তর

এইচএসসি পরীক্ষা চলাকালে মোবাইল ব্যাংকিং নজরদারি

6 months ago , বিভাগ : অর্থনীতি,

ঢাকা : সোমবার থেকে শুরু হতে যাওয়া এইচএসসি ও সমমানের পরীক্ষা চলাকালে মোবাইল ব্যাংকিং নজরদারিতে থাকবে বলে নির্দেশনা জারি করেছে বাংলাদেশ ব্যাংক।

আজ রবিবার কেন্দ্রীয় ব্যাংকের ওয়েবসাইটে এ সংক্রান্ত নির্দেশনা জারি করেছে বাংলাদেশ ব্যাংকের পেমেন্ট সিস্টেমস ডিপার্টমেন্ট।

নির্দেশনায় বলা হয়, ২০১৮ সালে অনুষ্ঠিতব্য এইচএসসি ও সমমানের পরীক্ষা চলাকালে সকল এমএফএস প্রোভাইডারকে নির্দেশনা পরিপালনের জন্য পরামর্শ প্রদান করা হচ্ছে। এগুলো হলো- এমএফএস হিসাবের মাধ্যমে সম্পাদিত লেনেদন কঠোর নজরদারির আওতায় রাখা, সকল এমএফএস প্রোভাইডার, ডিস্ট্রিবিউটর/সুপার এজেন্ট, এজেন্ট এবং গ্রাহকগণকে এ নির্দেশনার বিষয়ে অবহিত করা এবং এজেন্টদেরকেও যথাযথ নজরদারির আওতায় রাখা, যেসব মোবাইল হিসাবে অস্বাভাবিক লেনদেন দেখা যাবে, সেসব লেনদেনকারীর তালিকা যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আইনপ্রয়োগকারী সংস্থার নিকট প্রেরণ করা। এ সংক্রান্ত অন্যান্য নির্দেশাবলী অপরিবর্তিত থাকবে।

আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ