বুধবার,১৮ই জুলাই, ২০১৮ ইং,৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:০৩
পার্বতীপুরে ৩ দিন ব্যাপি ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন মুক্তিযোদ্ধার সন্তানদের কোটার বিরুদ্ধেই সাম্প্রতিক আন্দোলন : প্রধানমন্ত্রী দেশ গড়তে জাপানের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে : শিক্ষামন্ত্রী অবশেষে বয়সসীমার বাধ্যবাধকতা আসছে কারিগরি ও মাদ্রাসায় শিক্ষক নিয়োগে সুস্থতার জন্য চাই নিয়ন্ত্রিত জীবন ৮ শিক্ষা কর্মকর্তাকে কলেজে সংযুক্তি ‘ভাতায় খাদ্য কিনতে পারবেন কিন্তু কাজ আপনাকে করতে হবে’

এইচএসসি পরীক্ষা চলাকালে মোবাইল ব্যাংকিং নজরদারি

4 months ago , বিভাগ : অর্থনীতি,

ঢাকা : সোমবার থেকে শুরু হতে যাওয়া এইচএসসি ও সমমানের পরীক্ষা চলাকালে মোবাইল ব্যাংকিং নজরদারিতে থাকবে বলে নির্দেশনা জারি করেছে বাংলাদেশ ব্যাংক।

আজ রবিবার কেন্দ্রীয় ব্যাংকের ওয়েবসাইটে এ সংক্রান্ত নির্দেশনা জারি করেছে বাংলাদেশ ব্যাংকের পেমেন্ট সিস্টেমস ডিপার্টমেন্ট।

নির্দেশনায় বলা হয়, ২০১৮ সালে অনুষ্ঠিতব্য এইচএসসি ও সমমানের পরীক্ষা চলাকালে সকল এমএফএস প্রোভাইডারকে নির্দেশনা পরিপালনের জন্য পরামর্শ প্রদান করা হচ্ছে। এগুলো হলো- এমএফএস হিসাবের মাধ্যমে সম্পাদিত লেনেদন কঠোর নজরদারির আওতায় রাখা, সকল এমএফএস প্রোভাইডার, ডিস্ট্রিবিউটর/সুপার এজেন্ট, এজেন্ট এবং গ্রাহকগণকে এ নির্দেশনার বিষয়ে অবহিত করা এবং এজেন্টদেরকেও যথাযথ নজরদারির আওতায় রাখা, যেসব মোবাইল হিসাবে অস্বাভাবিক লেনদেন দেখা যাবে, সেসব লেনদেনকারীর তালিকা যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আইনপ্রয়োগকারী সংস্থার নিকট প্রেরণ করা। এ সংক্রান্ত অন্যান্য নির্দেশাবলী অপরিবর্তিত থাকবে।

আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ