রবিবার,২৫শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,১৩ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১:২৯
৩ দফা দাবিতে পার্বতীপুরে স্টেশন মাস্টার ও কর্মচারী ইউনিয়নের সমাবেশ শান্তিপূর্ণ কর্মসূচিতে বিনা উসকানিতে হামলা: ফখরুল বানসালির সঙ্গে কাজ করতে চান না সোনম নিদাহাস ট্রফিতে ভারতের অধিনায়ক রোহিত শর্মানিদাহাস ট্রফিতে ভারতের অধিনায়ক রোহিত শর্মা স্পেনে গার্দিওলার বিমানে তল্লাশি! ‘আমি ডাক্তার নই, তবে নেইমার অসুস্থ’ সোমালিয়ায় আত্মঘাতী গাড়িবোমা হামলায় নিহত ১৮

এইচএসসি পরীক্ষার ফল প্রকাশিত হবে আগস্টে

2 years ago , বিভাগ : শিক্ষা,

file

মুক্তিনিউজ24.কম ডেক্স: ২০১৬ সালে অনুষ্ঠিত এইচএসসি ও সমমানের পরীক্ষার ফল আগস্টের ১৬ থেকে ২০ তারিখের মধ্যে প্রকাশ করা হবে।  এ কথা জানিয়েছেন ঢাকা শিক্ষাবোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মো. মাহাবুবুর রহমান।

এইচএসসি ও সমমানের পরীক্ষা ৩ এপ্রিল শুরু হয়ে শেষ হয় ২২ জুন।  শিক্ষামন্ত্রণালয়ের নিয়মানুযায়ী ৬০ দিনের মধ্যে ফলাফল ঘোষণার কথা রয়েছে।  সেই নিয়ম মেনে গত কয়েক বছর ধরে ফল প্রকাশ করে আসছে কর্তৃপক্ষ।

ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান বলেন, এরই মধ্যে শিক্ষামন্ত্রণালয়ে ফলাফল ঘোষণার সম্ভাব্য তারিখ নির্ধারণ করে প্রস্তাব পাঠানো হয়েছে।  মাননীয় প্রধানমন্ত্রীর সুবিধা অনুযায়ী সম্ভাব্য সময়ের মধ্যে যেকোনো দিন নির্দিষ্ট করবে শিক্ষমন্ত্রণালয়।

উল্লেখ, এবার ৮টি সাধারণ শিক্ষাবোর্ড, মাদরাসা ও কারিগরি বোর্ডের অধীনে ১২ লাখ ১৮ হাজার ৬২৮ জন পরীক্ষার্থী অংশ নেয়, যা গত বছরের তুলনায় ১ লাখ ৪৪ হাজার ৭৪৪ পরীক্ষার্থী বেশি।

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ