বৃহস্পতিবার,২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪৩

স্নাতক পাসেই এসকেএফে চাকরি দায় যুদ্ধাপরাধের ভিক্ষুক মায়ের পাশে ডিআইজি মোকামে চালের দর কিছুটা কমেছে, প্রভাব নেই খুচরা বাজারে সোনার দাম বাড়ার পর এবার কমলো শাবিপ্রবিতে ‘মেকানিক্যাল ইননোভেশন’ শুরু ২১ সেপ্টেম্বর ২০১৭, ০৫:৪১ জাবি ছাত্রলীগের হল কমিটি হবে কবে?

এইচএসসি পরীক্ষার ফল প্রকাশিত হবে আগস্টে

file

মুক্তিনিউজ24.কম ডেক্স: ২০১৬ সালে অনুষ্ঠিত এইচএসসি ও সমমানের পরীক্ষার ফল আগস্টের ১৬ থেকে ২০ তারিখের মধ্যে প্রকাশ করা হবে।  এ কথা জানিয়েছেন ঢাকা শিক্ষাবোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মো. মাহাবুবুর রহমান।

এইচএসসি ও সমমানের পরীক্ষা ৩ এপ্রিল শুরু হয়ে শেষ হয় ২২ জুন।  শিক্ষামন্ত্রণালয়ের নিয়মানুযায়ী ৬০ দিনের মধ্যে ফলাফল ঘোষণার কথা রয়েছে।  সেই নিয়ম মেনে গত কয়েক বছর ধরে ফল প্রকাশ করে আসছে কর্তৃপক্ষ।

ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান বলেন, এরই মধ্যে শিক্ষামন্ত্রণালয়ে ফলাফল ঘোষণার সম্ভাব্য তারিখ নির্ধারণ করে প্রস্তাব পাঠানো হয়েছে।  মাননীয় প্রধানমন্ত্রীর সুবিধা অনুযায়ী সম্ভাব্য সময়ের মধ্যে যেকোনো দিন নির্দিষ্ট করবে শিক্ষমন্ত্রণালয়।

উল্লেখ, এবার ৮টি সাধারণ শিক্ষাবোর্ড, মাদরাসা ও কারিগরি বোর্ডের অধীনে ১২ লাখ ১৮ হাজার ৬২৮ জন পরীক্ষার্থী অংশ নেয়, যা গত বছরের তুলনায় ১ লাখ ৪৪ হাজার ৭৪৪ পরীক্ষার্থী বেশি।

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ