মঙ্গলবার,২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,৮ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৩৮
ফোরজির জন্য গ্যালাক্সি জে২ কে নতুনভাবে সাজিয়েছে স্যামসাং পদ্মাবতের ৫২৫ কোটির ব্যবসা, সঞ্জয় যা বললেন ‘ব্ল্যাকমেল’-এর টিজার ও মুখ ঢাকার হিড়িক ‘দিব্যি বেঁচে আছি,’ বললেন ‘মৃত’ সিলভেস্টার স্ট্যালন কোয়ার্টার ফাইনালে উইগান, ম্যানসিটির বিদায় চ্যাম্পিয়ন্স লিগে আজ মুখোমুখি চেলসি ও বার্সেলোনা আফগানিস্তানের কাছে পাত্তাই পেল না জিম্বাবুয়ে

উ. কোরিয়ার সঙ্গে আলোচনার প্রস্তাব দ. কোরিয়ার

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: দক্ষিণ কোরিয়া উত্তর কোরিয়াকে আলোচনার প্রস্তাব দিয়েছে। আন্তঃকোরীয় সীমান্ত বরাবর সামরিক উত্তেজনা হ্রাস এবং উভয় দেশের মধ্যে পারিবারিক পুনর্মিলনের কাজ পুনরায় শুরু করতে সামরিক ও রেডক্রস বিষয়ে দক্ষিণ কোরিয়া উত্তর কোরিয়ার সঙ্গে আলোচনার প্রস্তাব দিয়েছে।

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের এক বিবৃতিতে সহকারী প্রতিরক্ষা মন্ত্রী সুহ চো-সুক বলেন, দক্ষিণ কোরিয়া অস্ত্রবিরতি কার্যকর থাকা পানমুনজম গ্রামের তনগিলগকে শুক্রবার উভয় দেশের মধ্যে সামরিক কর্তৃপক্ষ পর্যায়ে বৈঠকের জন্যে উত্তর কোরিয়াকে প্রস্তাব দেয়।
মন্ত্রী বলেন, আলোচনার লক্ষ্য বিভক্ত দুই কোরিয়ার মধ্যে যে কোনো ধরনের উস্কানিমূলক কর্মকান্ড বন্ধ এবং কোরীয় যুদ্ধের কারণে বিভক্ত হয়ে পড়া পরিবারের সদস্যদের মধ্যে পুনর্মিলনের ব্যবস্থা করা।
আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ