বুধবার,২০শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৮ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১০:২৭
বৌ সাজানো প্রতিযোগিতা শুরু করলেন কেকা ফেরদৌসী ১৮ নম্বরে শাকিব কলকাতার সেরাদের তালিকায় পলাশবাড়ী স্বেচ্ছায় রক্তদান সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শৈলকুপায় খাবার হোটেলসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা হাতীবান্ধায় স্টুডেন্ট কাউন্সিল অনুষ্ঠিত ৩১ মার্চ চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন হবে : ইসি সচিব ডোমার ভিত্তি বীজ আলু উৎপাদন খামারে বাম্পার ফলনের সম্ভাবনা।

উৎসবমুখর সুনামগঞ্জে যাচ্ছেন এরশাদ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  উৎসবমুখর সুনামগঞ্জে আজ সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদ যাচ্ছেন। তোরন, ফেস্টুন, ব্যানার,মাইকিং, আর সভায় সভায়, মিছিলে মিছিলে উৎসব মুখর প্রস্তুতি নিয়েছে জেলা জাতীয় পার্টি। ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন।

রোববার সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদ ।

জেলা জাপার আহবায়ক ও সদর আসনের এমপি পীর ফজলুর রহমান মিসবাহ গত কয়েকদিন দলকে চাঙ্গা করে তার নির্বাচনী এলাকার গ্রাম, ইউনিয়ন উপজেলায় ব্যাপক জনসংযোগ সভা সমাবেশ করেছেন। লাখো জনতার ঢল নামানোর মাধ্যমে প্রাক নির্বাচনী শোডাউনের প্রস্তুতি নিয়েছেন।

আজ শহর হবে মিছিলের,লাংগলের, জাপা,এরশাদ ও পীর মিসবাহ এমপির নামে শ্লোগানে মুখরিত। জাপা মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার প্রধান বক্তা হবেন। জুবিলী স্কুলের খেলার মাঠে সম্মেলনের উদ্ধোধন ও জনসভায় আছড়ে পরবে জনতার ঢেউ, এমনটিই বলাবলি সবখানে।

সম্মেলন ও জনসভার প্রধান অতিথি এবং উদ্বোধক হিসেবে এরশাদ অংশ নিবেন। তার সফরসঙ্গী হচ্ছেন প্রধান বক্তা জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার। অন্য কেন্দ্রীয় নেতারাও আসছেন। বেলা ১১টায় হেলিকপ্টারে এরশাদ সুনামগঞ্জ পৌঁছবেন। দুপুর ১২টায় তিনি সুরমা নদীর তীরবর্তী সরকারি জুবিলী স্কুলের ফুটবল মাঠের জনসভায় বক্তব্য রাখবেন।সূত্র: পূর্বপশ্চিম

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ