মঙ্গলবার,১৬ই অক্টোবর, ২০১৮ ইং,১লা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৫৪
পারিশ্রমিক–বৈষম্য নিয়ে মুখ খুললেন ক্লেয়ার ফয় মাইক্রোসফটের সহ-প্রতিষ্ঠাতা পল অ্যালেন আর নেই আজ মহাসপ্তমীতে হবে দেবী দুর্গার চক্ষুদান স্পেনের ঘরের মাঠে ইংল্যান্ডের জয় ইসলামে খাদ্যে ভেজালের পরিণতি ব্লকচেইন প্রযুক্তি স্মার্টফোন আনছে এইচটিসি মেসেঞ্জারে আসছে আনসেন্ড অপশন

উন্নয়নের ধারাবাহিকতা রায় আগামী দিনগুলোতেও শেখ হাসিনার সরকারের বিকল্প নাই –এমপি শিমুল


মোস্তফা বায়েজিদ কাদের নয়ন, নাটোর প্রতিনিধি
দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও নাটোর- ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল এমপি বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে আজকের বাংলাদেশকে বিশ্ববাসী এখন ঈর্ষার চোখে দেখে। মাত্র নয় বছরে দেশ এগিয়েছে অর্থনীতির বিভিন্ন সূচকে। শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বদরবারে মর্যাদার আসনে অধিষ্ঠিত বাংলাদেশ। তাই উন্নয়নের ধারাবাহিকতা রায় আগামী দিনগুলোতেও শেখ হাসিনার সরকারের বিকল্প নাই।
আজ সোমবার (১৬ এপ্রিল) নাটোর জেলা শহরের মাদ্রাসা মোড় এলাকায় জেলা ট্রাক, ট্যাংকলরি ও কাবার্ডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের মৃত সদস্যদের পরিবারকে এককালীন অনুদান ও অসুস্থ, কন্যাদায়গ্রস্ত সদস্যদের সন্তানদের মধ্যে নগদ ও শিা অনুদান বিতরণ অনুষ্ঠানে সাংসদ এসব কথা বলেন। এসময় ইউনিয়নের সদস্য ও তাদের পরিবারের ৮৮ জনের মাঝে অনুদানের ৫ লাখ টাকা বিতরণ করেন শিমুল এমপি।
জেলা ট্রাক, ট্যাংকলরি ও কাবার্ডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মোস্তারুল ইসলাম আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সহ সভাপতি অধ্যাপক শামসুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মর্তুজা আলী বাবলু, দপ্তর সম্পাদক দীলিপ কুমার দাস, জেলা ট্রাক ও কাবার্ডভ্যান মালিক সমিতির সভাপতি আনিসুর রহমান, ট্রাক, ট্যাংকলরি ও কাবার্ডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শেখ ইয়াকুব আলী হীরা, সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন রাজশাহী আঞ্চলিক কমিটির সড়ক সম্পাদক হাবিবুর রহমান খান চুন্নু, নাটোর প্রেসকাবের সভাপতি জালাল উদ্দীন, সিনিয়র সহ-সভাপতি এ বিএম মোস্তফা খোকন প্রমুখ।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ