শনিবার-২০শে এপ্রিল, ২০১৯ ইং-৭ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:১০
পার্বতীপুর মধ্যপাড়া খনিতে ১৬ দিন ধরে পাথর উত্তোলন বন্ধ কাল ব্রুনাই যাচ্ছেন প্রধানমন্ত্রী কল্পনাকে জাগ্রত করেই সঠিক সাফল্য অর্জিত হয় দিনাজপুরের হাকিমপুরের লোহা, চম্বুক ও চুনা পাথরের খনি আবিস্কারে দ্বিতীয় পর্যায়ে ভূমি জরিপ শুরু করেছে বাংলাদেশ ভূ-তাত্বিক জরিপ অধিদপ্তর। । বড়পুকুরিয়া কয়লাখনি এলাকায় সড়ক দূর্ঘটনায় খনি শ্রমিক নিহত ॥ চিরিরবন্দরে ইজিবাইক ছিনতাই॥ দিনাজপুরে কৃষক লীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী ॥

উত্তরখানে আগুনে চলে গেলেন আরেকজন

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রাজধানীর উত্তরখানে আগুন লাগার ঘটনায় আরও একজনের মৃত্যু হয়েছে। আজ বুধবার সকাল পৌনে ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় ডাবলু (৩৩) মারা যান। এর আগে চিকিৎসকেরা জানিয়েছিলেন, ওই ঘটনায় ডাবলুর শরীরের ৬৫ শতাংশ দগ্ধ হয়েছে।

শনিবার ভোররাত চারটার দিকে উত্তরখানের ব্যাপারীপাড়া এলাকায় হেলাল মার্কেটের কাছে তিন তলা ভবনের একটি ফ্ল্যাটে আগুন লাগার ঘটনা ঘটে। গ্যাসের চুলা থেকে অথবা গ্যাসের লাইন ছিদ্র হয়ে ওই আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় দগ্ধ হয়ে ওই দিন মো. আজিজুল হক ও তাঁর স্ত্রী মুসলিমা (২০) মারা যান। আজ মারা গেলেন ডাবলু। এই নিয়ে তিনজনের মৃত্যু হলো। দগ্ধ ৫ জন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

হতাহত লোকজনের সবাই উত্তরখানের ওই ফ্ল্যাটে সাবলেট হিসেবে বসবাসরত তিন পরিবারের সদস্য ছিলেন। চিকিৎসকেরা জানিয়েছেন, দগ্ধ পাঁচজনের মধ্যে সাগরের (২২) ৬৬ শতাংশ, সুফিয়ার (৫০) ৯৯ শতাংশ, পূর্ণিমার (৩৫) ৮০ শতাংশ, আবদুল্লাহর (৫) ১২ শতাংশ ও আঞ্জুর (২৫) শরীরের ৬ শতাংশ পুড়ে গেছে। হতাহত ব্যক্তিদের পরিবার স্থানীয় একটি পোশাক কারখানায় কর্মরত।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ