শনিবার,২৪শে জুন, ২০১৭ ইং,১০ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৫০

চলচ্চিত্রকে ধ্বংসের চক্রান্ত হচ্ছে : শাকিব খান ভূতের আবদার! শিশুর কান কাটলেন বাবা নচিকেতার ‘পেসমেকার’ অবলম্বনে নাটক ক্রিকেটে এসে গেলো লাল কার্ড! নতুন স্মার্টফোন রিভিউ রাতে রোনালদোদের সেমি-ফাইনাল নিশ্চিত করার ম্যাচ প্রস্তাবিত টেস্ট সিরিজে বাংলাদেশ

উচ্ছেদের পর মওদুদ ফুটপাতে থাকবেন এটা অবিশ্বাস্য

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রাজধানীর গুলশানের বাড়ি থেকে উচ্ছেদের পর বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ ফুটপাতে থাকবেন, একথা কেউ বিশ্বাস করবেনা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

গতকাল শুক্রবার বিকেলে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক ইফতার ও দোয়া মাহফিলে এ কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ।

ইফতার মাহফিলে দেওয়া বক্তব্যে কাদের বলেন, মওদুদ আহমেদ মামলায় হেরে বাড়ি থেকে উচ্ছেদ হয়ে ফুটপাতে থাকবেন একথা কেউ বিশ্বাস করবেনা। যিনি বিভিন্ন সরকারের উচ্চপদস্থ স্থানে বার বার সুযোগ পেয়েছেন, তাঁর মুখে এ কথা মানায়না।

বিএনপিকে উদ্দেশ করে কাদের বলেন, ‘নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনে। সহায়ক সরকার বলতে কিছুই নেই।’

তিন দশকের বেশি সময় ধরে মওদুদ গুলশানের বাড়িটিতে ছিলেন। তবে সম্প্রতি উচ্চ আদালতের রায়ের পর গত ৭ জুন ওই বাড়ি থেকে তাঁকে উচ্ছেদ করা হয়। উচ্ছেদের পরের দিনই আপিল বিভাগে পর্যালোচনার (রিভিউ) আবেদন করেন মওদুদ। তবে আদালত তাঁর আবেদনটি খারিজ করে দেন।

শুক্রবারের ওই ইফতার মাহফিলে আরও উপস্থিত ছিলেন নোয়াখালী সদর আসনের সংসদ সদস্য (এমপি) একরামুল করিম চৌধুরী, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোমিনুল হক প্রমুখ।

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ