সোমবার,১৯শে নভেম্বর, ২০১৮ ইং,৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৫২
দেশের ২৩টি জেলা এইডস ঝুঁকিপূর্ণ হুয়াওয়ে’র ফ্লাগশিপ স্মার্টফোন ‘মেট ২০ প্রো’ প্রি-বুকিং শুরু স্থায়ী কোচ হিসেবে স্কোলানিকেই চাইছেন শিষ্যরা প্রকাশ্যে কলেজ পিয়নকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা একসঙ্গে মেসি-পগবা, দলবদলের গুঞ্জন ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের দিয়ে ইবতেদায়ি সমাপনী দেওয়ানোর চেষ্টা অসহায় নারীদের গল্প শুনলেন মেয়র

উইকেট উদযাপনের সময় রোহিতকে চড় মারলেন খলিল!

2 weeks ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ভারতের লখনৌতে অনুষ্ঠিত দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে খুব সহজেই জিতেছে ভারত। ক্যারিবিয়ানরা কোনও চ্যালেঞ্জই ছুড়ে দিতে পারেনি। এই ম্যাচ চলাকালীন একাধিক ঘটনা ঘটেছে, যা চোখ এড়িয়ে গিয়েছে ক্রিকেটপাগলদের।

সোশ্যাল মিডিয়ায় সেই এড়িয়ে যাওয়া দৃশ্যগুলোই উঠে এসেছে। একটি দৃশ্য হল, যশপ্রীত বুমরাহ ক্যাচ ধরার সময়ে কাইরন পোলার্ড ভারতীয় পেসারের ফোকাস নষ্ট করে দেওয়ার চেষ্টা করেছিলেন।

সোশ্যাল মিডিয়ায় আরও একটি ঘটনা তুলে ধরা হয়েছে। তা হল, ভারতীয় দলের তরুণ সদস্য খলিল আহমেদ চড় কষিয়ে দেন রোহিত শর্মার গালে। খলিলের চড়ের আঘাতে রোহিত হতভম্ব হয়ে যান।

খলিল অবশ্য ইচ্ছাকৃতভাবে তার অধিনায়ককে মারেননি। উইকেট শিকারের পরে উল্লসিত হয়ে সতীর্থদের সঙ্গে সাফল্য উদযাপন করছিলেন। তখনই লেগে যায় রোহিতের। দ্রুত নিজের ভুল বুঝতে পারেন খলিল। সঙ্গে সঙ্গে রোহিতের কাছে ক্ষমা চেয়ে নেন তিনি।

ভিডিও দেখতে ক্লিক করুন এখানে: উইকেট উদযাপনের সময় রোহিতকে চড় মারলেন খলিল! সূত্র: পূর্বপশ্চিম

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ