সোমবার,১০ই ডিসেম্বর, ২০১৮ ইং,২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:০৩
৩ দিন ধরে বন্ধ রয়েছে রংপুর চিনিকলের আখ মাড়াই কার্যক্রম গোবিন্দগঞ্জে উম্মুক্ত মহাজোটে উদ্বেগ দুই দলে গোবিন্দগঞ্জে বিপুল পরিমাণ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার লালমনিরহাটে ১৬ সংসদ প্রার্থী এবারের নির্বাচনে প্রতিদ্বন্দিতা করবেন পিরোজপুরে গলায় ফাঁস দেয়া অনার্স পড়ুয়া ছাত্রের রহশ্যজনক মৃত্যু : লাশ উদ্ধার ডোমারে সংসদ নির্বাচন উপলক্ষ্যে আনসার ও ভিডিপি’র বিশেষ ব্রিফিং। ফুলবাড়ীতে আন্তর্জাতিক দলিত জনগোষ্ঠির আবাসন সমস্য নিরসনে মানববন্ধন অনুষ্ঠিত॥

ঈদে শাকিবের দখলে ইউটিউব

6 months ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ঈদের আগেই ইউটিউব চ্যানেল দখল করে রেখেছেন শাকিব খান। তাঁর অভিনীত ‘ভাইজান এলো রে’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘পাংকু জামাই’ ও ‘সুপার হিরো’ ছবির একাধিক গান এখন ইউটিউবে। প্রতিটি গানই পাচ্ছে জনপ্রিয়তা।

‘ভাইজান এলো রে’ ছবির ‘বেবি জান’ গানটি পেরিয়েছে কোটির ঘর। অর্ধকোটির ঘর পেরিয়েছে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবির টাইটেল। এ ছাড়া মাত্র তিন দিনে ১৭ লাখ ভিউ হয়েছে ‘সুপার হিরো’র ‘বুম বুম’। এক দিনে ছয় লাখ পেরিয়েছে ‘পাংকু জামাই’-এর ‘আলতা দুধে’।

এ ছাড়া ‘ভাইজান এলো রে’র ‘ভাইজান ঈদে এলো’ গানটি ৩৫ লাখ এবং ‘লিখেছি তোর নাম’ ২৬ লাখ বার দেখা হয়েছে। ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’র ‘গোলাপী গোলাপী’ গানটি ৩০ লাখ এবং ‘কেন আজকাল’ গানটি দেখা হয়েছে ১০ লাখ বার।

ছাড়ার কথা ‘সুপার হিরো’র ‘তোমাকে আপন করে’ গানটি। সব মিলিয়ে ইউটিউব এখন শাকিবময় তা আর বলার অপেক্ষা রাখে না।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ