মঙ্গলবার,২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১১:০৫
পাঁচ দিনের সফরে সিঙ্গাপুর গেলেন এরশাদ গোল বলের কোনো বিশ্বাস নাই: মোস্তাফিজ মায়ের কোলে চড়ে ঢাবি ভর্তি পরীক্ষায় পাশ পাস কোর্স থাকবে না ঢাবির ৭ কলেজে ৩৩ মডেল মাদরাসা সরকারিকরণ দাবি পোশাক শিল্পের মাধ্যমে লাখো শ্রমিক দারিদ্র্য মুক্ত’ শিক্ষা খাতে আরো বেশি বেসরকারি বিনিয়োগকারীদের সম্পৃক্ত করতে হবে

ঈদে শাকিবের দখলে ইউটিউব

3 months ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ঈদের আগেই ইউটিউব চ্যানেল দখল করে রেখেছেন শাকিব খান। তাঁর অভিনীত ‘ভাইজান এলো রে’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘পাংকু জামাই’ ও ‘সুপার হিরো’ ছবির একাধিক গান এখন ইউটিউবে। প্রতিটি গানই পাচ্ছে জনপ্রিয়তা।

‘ভাইজান এলো রে’ ছবির ‘বেবি জান’ গানটি পেরিয়েছে কোটির ঘর। অর্ধকোটির ঘর পেরিয়েছে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবির টাইটেল। এ ছাড়া মাত্র তিন দিনে ১৭ লাখ ভিউ হয়েছে ‘সুপার হিরো’র ‘বুম বুম’। এক দিনে ছয় লাখ পেরিয়েছে ‘পাংকু জামাই’-এর ‘আলতা দুধে’।

এ ছাড়া ‘ভাইজান এলো রে’র ‘ভাইজান ঈদে এলো’ গানটি ৩৫ লাখ এবং ‘লিখেছি তোর নাম’ ২৬ লাখ বার দেখা হয়েছে। ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’র ‘গোলাপী গোলাপী’ গানটি ৩০ লাখ এবং ‘কেন আজকাল’ গানটি দেখা হয়েছে ১০ লাখ বার।

ছাড়ার কথা ‘সুপার হিরো’র ‘তোমাকে আপন করে’ গানটি। সব মিলিয়ে ইউটিউব এখন শাকিবময় তা আর বলার অপেক্ষা রাখে না।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ