বৃহস্পতিবার,২২শে জুন, ২০১৭ ইং,৮ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৮:১৬

এবারে 2017-2018 অর্থ বছরের বাজেটে বরাদ্দ নেই বেসরকারী স্কুল কলেজ মাদরাসা এমপিও ভুক্ত বন্ধ অবসর নিলেন লুক রঞ্চি মূত্র থেকে বিদ্যুৎ, চার্জ দেয়া যাবে স্মার্ট ফোন! ইরানি ক্ষেপণাস্ত্র সাজিয়ে রাখার জন্য তৈরি হয়নি’ ৪০ বছর পুরনো কমপিউটারের দাম তিন কোটি! ৯৫৮ কোটি টাকা হাতিয়ে নিয়েছে চাল সিন্ডিকেট ঈদুল ফিতরের চাঁদ দেখা কমিটির বেঠক ২৫ জুন

ঈদে প্রিয়জনকে চমকে দিতে প্রযুক্তি উপহার

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ঈদে প্রিয়জনকে বিশেষ উপহারে চমকে দিতে প্রযুক্তির দোকানগুলোতে বাড়ছে ক্রেতাদের ভিড়। ব্যবসায়ীরাও স্মার্ট ফোন, ক্যামেরা, নোটবুকসহ নতুন পণ্যের পসরা সাজিয়ে বসেছেন। কিছু কিনলে থাকছে অর্থছাড় ও বিশেষ পুরস্কার।

নারায়ণগঞ্জের রুপগঞ্জ থেকে পরিবারসহ ইদের কেনাকাটা করতে এসেছেন সুষমা। বাবার কাছ থেকে ঈদের উপহার হিসেবে পেয়েছেন পছন্দের মোবাইল ফোন। তার মতো অনেকেই এসেছেন ঈদের উপহার হিসেবে তথ্যপ্রযুক্তির নানা পণ্য কিনতে।

ক্রেতাদের পছন্দের তালিকার প্রথমেই আছে স্মার্ট ফোন। এর পরেই ইন্টারনেট সুবিধার ট্যাবলেট-নোটবুক ও ল্যাপটপ কম্টিউটার। ব্যবসায়ীরা জানান, ঈদ উপলক্ষে প্রতিদিনই বাড়ছে ক্রেতা সমাগম। তাদের আকৃষ্ট করতে দামে ছাড়সহ থাকছে নানা উপহার।

ঈদ উপহার হিসেবে ক্যামেরার কদরও চোখে পড়ার মতো। একটি ডিএসএলআর ক্যামেরা বিক্রি হচ্ছে ৪০ হাজার থেকে দুই লাখ টাকায়।

সময়ের সঙ্গে বাড়ছে প্রযুক্তির ব্যবহার। তাই ঈদ উপহার হিসেবে আগামীতে এসব পণ্য বিক্রি আরো বাড়বে বলে আশা করছেন ব্যবসায়ীরা।

আপনার মতামত লিখুন

তথ্য-প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ