মঙ্গলবার-২৩শে এপ্রিল, ২০১৯ ইং-১০ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:২৩
এক্সিকিউটিভ পদে ক্যারিয়ার গড়ুন জায়ান্ট গ্রুপে এক্সিকিউটিভ পদে নিয়োগ দেবে নভোএয়ার সারা দেশে নিয়োগ দেবে প্রাণ গ্রুপ একাডেমিক ভবন হয়নি ৫ বছরেও হাত ছাড়াই হাতের লেখা প্রতিযোগিতায় সেরা! যৌবন ধরে রাখে যেসব খাবার রেকর্ড ভাঙলেন লিভারপুল গোলরক্ষক

ঈদের শুভেচ্ছা বিনিময়: বঙ্গভবনে রাষ্ট্রপতি, গণভবনে প্রধানমন্ত্রী

2 years ago , বিভাগ : জাতীয়,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ঈদের দিন সকালে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী। এর মধ্যে, রাষ্ট্রপতি আবদুল হামিদ আগামীকাল সোমবার সকালে বঙ্গভবনে আমন্ত্রিত অতিথিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন।

অন্যদিকে গণভবনে সকাল সাড়ে ৯ টায় ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে শনিবার দুপুরে জানানো হয়, সকাল সাড়ে ৯টায় থেকে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ, রাজনীতিক, কবি, সাহিত্যিক, লেখক, সাংবাদিক, শিক্ষক, বুদ্ধিজীবীসহ বিভিন্ন শ্রেণিপেশা এবং সর্বস্তরের জনসাধারণে সাথে শুভেচ্ছা বিনিময় করবেন।

এছাড়া বেলা ১১টা থেকে কুটনীতিক ও বিচারপতিদের সাথে ঈদের শুভেছা বিনিময় করবেন।

সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ আগামীকাল সোমবার সকাল ১১টায় বনানীতে দলের কার্যালয়ে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।

এদিকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বেলা ১২ টা ৫ মিনিট থেকে ১২ টা ৪৫ মিনিট পর্যন্ত কূটনীতিক কূটনীতিক ও বিশিষ্ট নাগরিকদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।

আপনার মতামত লিখুন

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ