শুক্রবার,২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৭ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৫১

যমুনা ব্যাংকে উচ্চ বেতনে চাকরি সাতক্ষীরার অ্যাকুরিয়ামের রঙিন মাছ রপ্তানি হচ্ছে বিদেশেও ‘শুক্রবার থেকে ত্রাণ কার্যক্রমে অংশ নেবে সেনাবাহিনী’ ‘মহাসড়ক নেটওয়ার্কে জনসাধারণের যাতায়াতে স্বস্তি ফিরে এসেছে’ একাধিক পদে সমাজকল্যাণ মন্ত্রণালয়ে কাজের সুযোগ গাজীপুরে পিকআপের ধাক্কায় বৃদ্ধ নিহত পবিত্র আশুরা ১ অক্টোবর

ঈদের নাটকে পূর্ণিমা প্রশংসিত

fileমুক্তিনিউজ24.কম ডেস্ক: জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা একটা সময় চলচ্চিত্র নিয়ে টানা ব্যস্ত থাকলেও এখন ছোট পর্দায়ই ব্যস্ত হয়ে পড়েেেছন। গত ঈদের পর এবারের ঈদেও ছোট পর্দায় তার উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। অল্প কাজ দিয়েও দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। পূর্ণিমা এবার হানিফ সংকেতের ‘সন্দেহে মনদাহ’, এস এ হক অলিকের ‘ফিরে যাওয়া হলো না’, জাকারিয়া সৌখিনের ‘বাকবাকুম পায়রা’, ইমরাউল রাফাতের ‘প্রিয় রং হলুদ’ নাটকগুলোতে কাজ করেছেন। তবে ঈদ ব্যস্ততায় সব নাটকে চোখ রাখতে পারেননি তিনি। পূর্ণি বলেন, ঈদে নাটকগুলো প্রচারের পর ফেসবুক, ফোনে বেশ প্রশংসা পেয়েছি। ঈদের রাতে প্রচারিত হানিফ সংকেতের পরিচালনায় ‘সন্দেহে মনদাহ’ নাটকটি দেখেছি। নাটকটির গল্পে বিয়ের পর একজন নারীর টানাপড়েনগুলো তুলে ধরা হয়েছে। এতে অভিনয় সুবাদে অনেকের প্রশংসা পেয়ে আমি বেশ আনন্দিত। দর্শকের সাড়া পেয়েই নিয়মিত নাটকে অভিনয় করছি। এবারের ঈদের নাটকেও তার ব্যতিক্রম হয়নি। তবে বাসায় আত্মীয় থাকার কারণে সবক’টি কাজ দেখার সময় হয়নি। তিনি আরও বলেন, অনেকে মোবাইলে ফোন করেও ভালো লাগার কথা জানাচ্ছেন।
ইরেশের সঙ্গে ‘বাকবাকুম পায়রা’ এবং হৃদয় খানের সঙ্গে ‘ফিরে যাওয়া হলো না’ নাটক দুটিরও বেশ প্রশংসা পেয়েছি। এদিকে পূর্ণিমা চলচ্চিত্র থেকে বর্তমানে দূরে থাকলেও খুব শিগগিরই তার একটি ছবি বড় পর্দায় দর্শকরা দেখতে পাবেন। ছবির নাম ‘টু বি কন্টিনিউড’। ইফতেখার আহমেদ ফাহমী পরিচালিত এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন তাহসান। এ ছবিটির অনেক আগে শুটিং শেষ হলেও নানা কারণে এর বাকি কাজ পিছিয়ে যায়। ছবিটি নিয়ে পূর্ণিমা বলেন, এর শুটিংয়ের পাশাপাশি ডাবিংও শেষ। পরিচালক হয়তো বলতে পারবেন কবে এ ছবিটি মুক্তি দেবেন। আমি ছবিটি নিয়ে আশাবাদী। ছবিটি নিয়ে এককথায় বলতে গেলে বলতে হয় এখন মুক্তির জন্য অপেক্ষা করছি।
আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ