শনিবার-২৩শে মার্চ, ২০১৯ ইং-৯ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৫২
লালমনিরহাটে একটি শিক্ষা প্রতিষ্ঠানে চাঁদা দাবী, শিক্ষক-কর্মচারী আতংকে লালমনিরহাটে একটি শিক্ষা প্রতিষ্ঠানে চাঁদা দাবী, শিক্ষক-কর্মচারী আতংকে গাইবান্ধায় বিএনপি মরহুম নেতাদের জন্য শোকসভা ও দোয়া মাহাফিল অনুষ্ঠান খানসামায় বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন মুক্তিযোদ্ধা সনদ বাতিল ৬০ সরকারি কর্মকর্তার কলকাতায় কালবৈশাখী ঝড়, বজ্রপাতে দুজন নিহত ১০ উপজেলায় সম্পূর্ণ ইভিএমে ভোট, থাকবে সেনা

ঈদের দ্বিতীয় দিন দুপুরে ‘রোদ্দুরে পেয়েছি তোমার নাম’

9 months ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ24.কম ডেস্ক: হৃদয়ে রোদ্দুর খেলা করলে তাতে ভালোবাসার ঢেউ ওঠে। ‘লাল টিপ’ ইমন এবং ‘মনের মাঝে তুমি’ পূর্ণিমা জুটির জীবনে অনেকবার প্রেমের রোদ্দুর এসেছে। তবে তা সিনেমা কিংবা বিজ্ঞাপনে।টেলিভিশন নাটক বা টেলিফিল্মে সে রোদ্দুর ওঠেনি কখনো। দুজনে টেলিভিশনের জন্য একটি কাজ করলেও তা প্রচারের আলোতে আসেনি। ফলে সেটিকে লুকায়িত রোদ বলা যায়।

এবার ইমন এবং পূর্ণিমা জুটির টেলিভিশনের জন্য করা কাজে রোদ্দুর নামছে। ঈদের দ্বিতীয় দুপুরে বেলা আড়াইটায় চ্যানেল আইতে প্রচার হবে টেলিফিল্ম ‘রোদ্দুরে পেয়েছি তোমার নাম’। টেলিছবিটি রচনা ও পরিচালনায় রয়েছেন রাজিবুল ইসলাম রাজিব। অভিনয়ে আরো রয়েছেন প্রাণ রায়, রাইসুল ইসলাম আসাদ, সাবেরী আলম প্রমুখ।টেলিফিল্মটিতে অভিনয় প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘রাজিব ভাইয়ের নির্দেশনায় এর আগেও কাজ করেছি। তিন বছর আগে। ‘আয় খুকু আয়’ নামে একটি টেলিফিল্মে। তার গল্পটা খুব ভালো হয়। যে কারণে গল্পের প্রতি এক ধরনের ভালোলাগা নিয়ে কাজ করা যায়। তাছাড়া তার মধ্যে তাড়াহুড়ো থাকেনা। শিল্পীর স্বাধীনতা থাকে। কাজ আদায় করে নিতে জানেন তিনি। ইমনের সঙ্গে টেলিভিশনের এবারের কাজটি প্রচার হচ্ছে তাতে গেরোটা কাটল।টেলিফিল্মে অভিনয় প্রসঙ্গে ইমন বলেন, ‘টেলিফিল্মটি সবসময় মনে থাকবে এ কারণে যে জন্মদিনে আমি এটির কাজ করেছি। পরিচালক রাজীব ভাই এবং সেটের সবার যে ভালোবাসা মিলেছে তা অতুলনীয়। পূর্ণিমার সঙ্গে কাজ সবসময় শিক্ষণীয় এবং উপভোগ্য। টেলিভিশনের জন্য আমাদের কোন কাজ ছিলনা। এবার সে শূন্যতাটাও পূরণ হলো।পূর্ণিমা ও ইমন প্রথম একসঙ্গে দেলোয়ার জাহান ঝন্টুর নির্দেশনায় ‘সবাই তো ভালোবাসা চায়’ চলচ্চিত্রে অভিনয় করেন।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ