বৃহস্পতিবার,২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:৩৮
৩২ ধারা বহাল রেখে ডিজিটাল নিরাপত্তা বিল পাস যুব শক্তিকে কাজে লাগাতে পারলে দেশ পিছিয়ে থাকবে না’ বাংলাদেশে নগর স্বাস্থ্য সেবার উন্নয়নে এডিবির ১১ কোটি ডলারের ঋণ অনুমোদন বেসরকারি পর্যায়ে পেনশন চালু করতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী গানের ব্যান্ড খুলছেন শুভশ্রী! তামিমকে ফোন করলেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন নওয়াজ শরীফ

ঈদের ছুটি শেষে বেরোবি খুলছে রবিবার

3 months ago , বিভাগ : শিক্ষা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  পবিত্র ঈদুল ফিতর, জুমআতুল বিদা, শব-ই-কদর এবং গ্রীষ্মকালীন ছুটি শেষে আগামী রবিবার থেকে খুলছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি)। এ দিন থেকে বিশ্ববিদ্যালয়ের সব ধরনের প্রশাসনিক কার্যক্রম শুরু হলেও একাডেমিক কার্যক্রম আগামী ১লা জুলাই থেকে শুরু হবে বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের কর্মকর্তা (গ্রেড-২) আরিফুল হক।

তিনি জানান, গত ৩ জুন থেকে ২১ জুন বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কার্যক্রম বন্ধ থাকলেও সাপ্তাহিক ছুটির কারণে আগামী ২৪ শে জুন রোববার থেকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কার্যক্রম চালু হবে। আগামী ১লা জুলাই থেকে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের ক্লাস-পরীক্ষাসহ সব-ধরণের একাডেমিক কার্যক্রম চালু হবে।

এছাড়া, বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল, শহীদ মুখতার ইলাহী হল এবং শেখ ফজিলাতুন্নেসা মুজিব হল বুধবার সকাল ১০টা থেকে খুলে দেয়া হয়েছে বলে জানিয়েছে হল কর্তৃপক্ষ।

এদিকে, প্রিয়জনদের সঙ্গে দীর্ঘ ছুটি কাটিয়ে ইতোমধ্যেই ক্যাম্পাসে ফিরতে শুরু করেছে শিক্ষার্থীরা। বিশ্ববিদ্যালয়ের হল এবং আশপাশের ছাত্রাবাসগুলোতে ফিরতে শুরু করেছে শিক্ষার্থীরা।সূত্র: বাংলাদেশপ্রতিদিন

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ