বৃহস্পতিবার,১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং,২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:৫৭
স্বাধীনতার শত্রুদের উচিত জবাব নৌকায় ভোট যতই ষড়যন্ত্র হোক আমি ভয় পাই না: প্রধানমন্ত্রী পলাশবাড়ীতে ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত নৌকায় ভোট দিয়ে সন্ত্রাসীদের ক্ষমতায় আসার পথ বন্ধ করুন পলাশবাড়ীতে চাল ক্রয়ের উদ্বোধন গোবিন্দগঞ্জে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার পার্বতীপুরে সড়ক দুর্ঘটনায় আহত বিজিবি সদস্যের মৃত্যু

ঈদুল আজহায় উত্তর-দক্ষিণাঞ্চলে ৪টি বিশেষ ট্রেন

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: পবিত্র ঈদুল আজহায় উত্তর-দক্ষিণাঞ্চলের যাত্রীদের ভ্রমণের সুবিধার্থে চারটি রুটের ‘ঈদ স্পেশাল’ ট্রেনের ব্যবস্থা করেছে বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চল রেলওয়ে কর্তৃপক্ষ।

শুক্রবার (১০ আগস্ট) সকাল ৯টায় পাকশী বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক (ডিআরএম) নাজমুল ইসলাম  বিষয়টি জানান।

নাজমুল ইসলাম  বলেন, রাজশাহী-ঢাকা-রাজাশাহী, দিনাজপুর-ঢাকা-দিনাজপুর, ঢাকা-খুলনা, লালমনিরহাট-ঢাকা-লামমনিহাট এই চারটি রুটে ট্রেনগুলো চলাচল করবে। ঈদের স্পেশাল ট্রেনের টিকিট বিক্রি শুরু হয়েছে। ঈদের পরে সাতদিন চলবে ট্রেনগুলো। এসব ট্রেনের ফিরতি টিকিট পাওয়া যাবে নিজ নিজ স্টেশনে।

তিনি আরো জানান, আগামী শুক্রবার (১৭ আগস্ট) থেকে ঈদের আগেরদিন পর্যন্ত সকল আন্তঃনগর ও কমিউটার ট্রেনের কোনো অফ-ডে থাকবে না। শুধুমাত্র ঈদের দিন কোনো আন্তঃনগর, কমিউটার ও মেইল এক্সপ্রেস, লোকাল ট্রেন চলবে না। ঈদের পরদিন সকল ট্রেন চলাচল করবে। এছাড়াও আগের সব ট্রেন নিয়মিত সময়সূচিতেই চলবে।

আপনার মতামত লিখুন

খুলনা,চট্রগ্রাম,জয়পুরহাট,ঢাকা,রংপুর,রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ