বুধবার-২০শে মার্চ, ২০১৯ ইং-৬ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:০৩
২৬শে মার্চ সারা দেশে একযোগে জাতীয় সংগীত তৃতীয় শ্রেণি পর্যন্ত পরীক্ষা থাকছে না ঢাকায় নিয়োগ দেবে আম্বার গ্রুপ চাকরির সুযোগ দেবে নোভারটিস বাংলাদেশ নিয়োগ দেবে ইন্টারকন্টিনেন্টাল, ঢাকা মুসা (আ.) ছিলেন আল্লাহর নবী ও রাসুল নিম পাতা কী ক্যান্সার প্রতিরোধ করে?

ইয়েমেন হুতি বিদ্রোহীদের ছোড়া ক্ষেপণাস্ত্র ভূপাতিত করেছে সৌদি

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  সৌদি আরব বুধবার ইয়েমেনের হুতি বিদ্রোহীদের ছোড়া একটি ক্ষেপণাস্ত্র ভূপাতিত করেছে। তবে ক্ষেপণাস্ত্রটির ভগ্নাংশের আঘাতে ইয়েমেনের এক নাগরিক নিহত ও অপর ১১ জন আহত হয়েছে। জঙ্গিদের সঙ্গে যুদ্ধরত রিয়াদের নেতৃত্বে গঠিত জোট একথা জানিয়েছে।

সৌদি আরবের রাষ্ট্রীয় সংবাদ সংস্থা সৌদি প্রেস এজেন্সি পরিবেশিত জোটের এক বিবৃতিতে বলা হয়, ইয়েমেনের উত্তরাঞ্চলীয় আমরান প্রদেশ থেকে সৌদি আরবের দক্ষিণাঞ্চলীয় জিজান নগরী লক্ষ্যকরে ক্ষেপণাস্ত্রটি ছোড়া হয়।জোটের পক্ষ থেকে আরও বলা হয়, ‘নগরীর আবাসিক এলাকা লক্ষ্যকরে ছোড়া ক্ষেপণাস্ত্রটি ভূপাতিত করা হলে এর ভগ্নাংশের আঘাতে ইয়েমেনের এক নাগরিক নিহত ও অপর ১১ জন আহত হয়।’উল্লেখ্য, সাম্প্রতিক মাসগুলোতে ইরান সমর্থিত হুতি বিদ্রোহীরা সৌদি আরবকে লক্ষ্যকরে বেশ কয়েকটি ক্ষেপণাস্ত্র নিক্ষেপ করে। সৌদি আরব এগুলো আকাশেই ধ্বংস করতে সক্ষম হয়।সূত্র:এবিনিউজ

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ