মঙ্গলবার,২৪শে অক্টোবর, ২০১৭ ইং,৯ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:২১

কোহলি-আনুশকার বিয়ে ডিসেম্বরে! বিয়ে করবেন তানজিন তিশা, মনের মতো মানুষ পেলে ৩৪ হাজার ৫৬৭ কোটি ব্যয়ে একনেকে ৫ প্রকল্প অনুমোদন পার্বতীপুরে ১২০ কৃষক খামারী ও মৎস্যচাষি সরকারী খাদ্য সহায়তা পেল খানসামায় দৃষ্টি দিবস পালিত “খুলনায় ইসলামী আন্দোলনের জনসভা আজ” পার্বতীপুরে নিখোঁজের তিন দিন পর পুকুর থেকে কিশোরের লাশ উদ্ধার

ইসলামী ব্যাংকে চাকরির সুযোগ

মুক্তিনিউজ24.কম ডেস্ক: ব্যাংকিং ক্যারিয়ার গড়ায় আগ্রহী চাকরি প্রার্থীদের জন্য আকর্ষণীয় ক্যারিয়ার গড়ার সুযোগ দিচ্ছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড। প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী ‘অ্যাসিস্টেন্ট অফিসার, গ্রেড-৩ (জেনারেল)’, ‘অ্যাসিস্টেন্ট অফিসার, গ্রেড-৩ (ক্যাশ)’ এবং ‘টেম্পোরারি ম্যাসেঞ্জার’ পদে প্রার্থীরা এই নিয়োগ পাবেন।
অ্যাসিস্টেন্ট অফিসার, গ্রেড-৩ (জেনারেল অ্যান্ড ক্যাশ)
স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে শিক্ষাজীবনের কোনো ক্ষেত্রে তৃতীয় বিভাগ বা সমমানের ফলাফল গ্রহণযোগ্য হবে না। লিখিত ও মৌখিক যোগাযোগে দক্ষ হতে হবে। এ ছাড়া প্রার্থীদের মাইক্রোসফট ওয়ার্ড এবং এক্সেল চালনায় পারদর্শিতা থাকতে হবে।
টেম্পোরারি ম্যাসেঞ্জার
ন্যূনতম মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা আবেদন করতে পারবেন। সরকার স্বীকৃত প্রতিষ্ঠান থেকে অস্ত্র চালনার প্রশিক্ষণপ্রাপ্ত প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
বয়স
আগামী ৩০ জুন, ২০১৭ পর্যন্ত আবেদনকারীর বয়স হতে হবে সর্বোচ্চ ৩০ বছর।
বেতন
অ্যাসিস্টেন্ট অফিসার, গ্রেড-৩ (জেনারেল অ্যান্ড ক্যাশ) পদে নিয়োগপ্রাপ্তদের প্রথম ছয় মাসের শিক্ষানবিশকালীন সময়ে বেতন দেওয়া হবে ২৬ হাজার টাকা। শিক্ষানবিশকাল সফলভাবে সম্পন্ন হলে ব্যাংকের পে-স্কেল অনুযায়ী ৩২ হাজার টাকা বেতন পাবেন নিয়োগপ্রাপ্তরা।
এ ছাড়া টেম্পোরারি ম্যাসেঞ্জার পদে নিয়োগপ্রাপ্তদের প্রতি মাসে বেতন দেওয়া হবে ১৬ হাজার টাকা।
আবেদন প্রক্রিয়া
ইসলামী ব্যাংকের ওয়েবসাইট (career.islamibankbd.com) অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করা যাবে ১২ জুন, ২০১৭ থেকে ৩০ জুন, ২০১৭ পর্যন্ত।
বিস্তারিত গত ৯ জুন, ২০১৭ কালের কণ্ঠে প্রকাশিত বিজ্ঞপ্তিতে দেখুন-ইসলামী ব্যাংকে চাকরির সুযোগ
আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ