শনিবার,২৩শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,১১ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:০৬
চকবাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ভবনগুলো ‘ব্যবহার অনুপযোগী’ দগ্ধদের চিকিৎসার সব খরচ বহন করবে সরকার: স্বাস্থ্যমন্ত্রী নিহতদের স্মরণে শুক্রবার মসজিদে বিশেষ মোনাজাত জলঢাকায় ভাষা শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন” ছাতকের রাউলী স্কুলে মাতৃভাষা দিবস পালিত জলঢাকায় ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে সর্বস্তরের মানুষ ঢল দিনাজপুরে অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি’র শহীদের প্রতি শ্রদ্ধাঞ্জলী

ইসলামী ব্যাংকের ক্যাশ ওয়াক্ফ ক্যাম্পেইন উদ্বোধন

1 year ago , বিভাগ : অর্থনীতি,

ঢাকা, ০৫ ফেব্রুয়ারি : “চিরস্থায়ী সঞ্চয়ে কল্যাণ অফুরান” এ শ্লোগানকে ধারণ করে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের উদ্যোগে ‘ক্যাশ ওয়াক্ফ ক্যাম্পেইন’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. আব্দুল হামিদ মিঞা আজ সোমবার ইসলামী ব্যাংক টাওয়ারে প্রধান অতিথি হিসেবে এ ক্যাম্পেইন উদ্বোধন করেন। ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো. মাহবুব উল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মু. শামসুজ্জামান ও মুহাম্মদ মুনিরুল মওলা।

স্বাগত ভাষণ দেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া। এ সময় ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. হাবিবুর রহমান ভুঁইয়া, এফসিএ, আব্দুস সাদেক ভূইয়া, মুহাম্মদ মোহন মিয়া, মোহাম্মদ আলী ও তাহের আহমেদ চৌধুরীসহ নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন।  এ ক্যাম্পেইন ৫ ফেব্রুয়ারি ২০১৮ থেকে ২৮ ফেব্রুয়ারি ২০১৮ পর্যন্ত চলবে। মো. আব্দুল হামিদ মিঞা প্রধান অতিথির ভাষণে বলেন, এককালীন অথবা ছোট ছোট কিস্তির মাধ্যমে, বিত্তবানসহ মধ্যম ও স্বল্প আয়ের মানুষেরাও ক্যাশ ওয়াক্ফ হিসাব পরিচালনা করতে পারবেন।  ইসলামী ব্যাংকের ক্যাশ ওয়াক্ফ হিসাব সমাজের সুবিধাবঞ্চিত মানুষের নিকট কল্যাণ পৌছানোর মাধ্যম হিসেবে কাজ করছে। তিনি ওয়াক্ফের সুফল সাধারণ মানুষের নিকট তুলে ধরতে কর্মকর্তাদের প্রতি আহবান জানান।

মো. মাহবুব উল আলম সভাপতির বক্তব্যে বলেন, ওয়াক্ফ ইসলামের এক অনন্য সৌন্দর্য। নিজেদের মধ্যে ওয়াক্ফের চেতনা ধারণ করতে হবে। তিনি বলেন বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান সিএসআর কার্যক্রমের পাশাপাশি ওয়াক্ফ ক্যাশ হিসাব পরিচালনা করে সামাজিক কল্যাণে অংশগ্রহণ করতে পারেন। তিনি সবচেয়ে বেশি মানুষকে এ হিসাবে সংযুক্ত করে এর কল্যাণ সমাজের সকল স্তরে ছড়িয়ে দিতে কর্মকর্তাদের নির্দেশনা দেন ।

আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ