বুধবার,১৮ই অক্টোবর, ২০১৭ ইং,৩রা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ২:৩২

আইসিটি শিক্ষকদের তথ্য চেয়েছে অধিদপ্তর দেশে মানসম্মত স্কুলের অভাব: প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী ৩৬তম বিসিএসের ফল প্রকাশ দুমকির টেকনিক্যাল মহিলা কলেজ স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং ফোরাম সভা অনুষ্ঠিত। পার্বতীপুরে চুরির অপবাদ সইতে না পেরে গৃহবধুর আত্মহত্যা রোহিঙ্গা ইস্যুতে মন্ত্রিসভায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ শলৈকুপায় চোরাই মোটরসাইকলে, পাঞ্ছ ম্যাশনি ও দশেীয় অস্ত্রসহ ৩ ছনিতাইকারী আটক

ইমরুলের দুর্দান্ত সেঞ্চুরি

imrul-100_37789মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সফরকারী ইংল্যান্ডের বিরুদ্ধে এবারও দুর্দান্ত এক সেঞ্চুরি হাঁকিয়েছেন ইমরুল কায়েস। তাদের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচেও সেঞ্চুরি করেছিলেন তিনি। তার ব্যাটেই জয়ের পথে এগিয়ে চলেছে বাংলাদেশ। সাথে আছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ১০৫ বল মোকাবেলা করে তিনি ১০২ রান করেন। তার এ ইনিংসে ছিল ২টি ছক্কা ও ১১টি বাউন্ডারি। ৩৬ ওভার শেষে দলীয় রান তখন ৪ উইকেটের বিনিময়ে ২১৮। এর আগে ৩১০ রান তাড়া করতে নেমে ক্রিস ওকসকে ছক্কা মেরে ইনিংস (ওভারের তৃতীয় বলে) শুরু করেন তিনি। শেষ বলে চার মেরে, দারুণ কিছুরই ইঙ্গিত দিলেন বাঁহাতি ওপেনার ইমরুল কায়েস। শের-ই-বাংলা স্টেডিয়ামে ইংলিশ-বধের স্বপ্ন দেখাচ্ছে ইমরুলের ব্যাট।
অবশ্য আফগানিস্তানের বিপক্ষে প্রথম ওয়ানডেতে ৩৭ রান করেও পরের দুই ম্যাচে একাদশে জায়গা হয়নি ইমরুলের। ফতুল্লায় ইংলিশদের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ৯১ বলে ১২১ রানের দুর্দান্ত ইনিংস খেলেই ফেরেন ইংল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডের একাদশে। টেস্টের এ নিয়মিত ওপেনার ওয়ানডে ফরম্যাটে স্থায়ী হওয়ার দাবি করতেই পারেন।
এদিকে তামিম ইকবালের সঙ্গী হয়ে নামা ইমরুল তুলে নিয়েছেন ক্যারিয়ারের ১৩তম অর্ধশতক। তামিম ৩১ বলে ১৭ রানের নিস্প্রভ এক ইনিংস খেলে ফিরে গেছেন সাজঘরে। ওপেনার হিসেবে তাই দায়িত্বটা কাঁধে ইমরুলের। ৫৫ বলে ৭টি চার আর বিশাল দুটি ছক্কায় এ বাঁহাতি ব্যাটসম্যান অপরাজিত আছেন ৫৪ রানে। ইমরুল ইনিংসটা টেনে ৩ অঙ্কে নিতে পারলে লড়াইটা আজ জমতেই পারে শের-ই-বাংলা স্টেডিয়ামে।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ