সোমবার,২৪শে জুলাই, ২০১৭ ইং,৯ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৪০

জলঢাকায় প্রাথমিক শিক্ষা পরিবারের কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষকগণের বৃক্ষরোপন কর্মসূচী পালন পার্বতীপুরে ২০৭ প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষ রোপন দায়িত্ব পালনে উদ্ভাবনী শক্তি কাজে লাগাতে হবে: প্রধানমন্ত্রী ঝিনাইগাতীতে ১১দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে শিক্ষক-কর্মচারী ফ্রন্টের সমাবেধ ও মিছিল চিরিরবন্দরেজাতীয়পাবলিকসার্ভিসদিবসউদযাপন লালপুরে জাতীয়করণের দাবিতে বেসরকারি শিক-কর্মচারীদের মানববন্ধন সেন্সরে যাচ্ছে ‘ফিফটি ফিফটি লাভ’

ইভা রহমানের একক সঙ্গীতানুষ্ঠান ‘মনের স্মৃতি থেকে নেয়া’

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে এটিএন বাংলা এ বছর প্রচার করবে ৮ দিন ব্যাপী বিশেষ অনুষ্ঠানমালা। এরই অংশ হিসেবে ঈদের দিন রাত ১০টা ৩০মিনিটে প্রচার হবে কণ্ঠশিল্পী ইভা রহমানের বিভিন্ন অ্যালবামের নির্বাচিত গান নিয়ে একক সঙ্গীতানুষ্ঠান ‘মনের স্মৃতি থেকে নেয়া’। অনুষ্ঠানে রয়েছে মোট ১৫টি গান।

দেশে এবং প্রবাসের বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়িত ১৫ টি অ্যালবামের নির্বাচিত গান নিয়ে সাজানো হয়েছে অনুষ্ঠানটি। মনের যে কথা অ্যালবামের ‘এইতো ছিল ভালো’ ও ‘তুমি আছো তাই আমি’, মন থেকে দূরে নয় অ্যালবামের ‘কিছু কিছু কথা’ ও ‘এই চোখে রাখো যদি চোখ’, মন আমার অ্যালবামের ‘জীবনের পরে যদি জীবন’ ও ‘থাকবো তোমারই হয়ে’, মন মানেনা অ্যালবামের ‘টিপ টিপ বৃষ্টি’ ও ‘মন মানেনা’, মনে আল্পনা এঁকেছি অ্যালবামের ‘তুমি শুধু আমারই’, মনের শহর অ্যালবামের ‘তুমি পাশাপাশি চললে’, মন তরী অ্যালবামের ‘এতো কাছে আসতে নেই’, মনের মতো তুমি অ্যালবামের ‘চলার পথে যেতে যেতে’, মন ছুঁয়ে যায় অ্যালবামের ‘আজ তুমি কাছে আসো যদি, মন শুধু তোমাকে চায় অ্যালবামের ‘ঝিকিমিকি ঝিকিমিকি করে’, এবং মন ভেসে যায় অ্যালবামের ‘এই তুমি শোননা’ শিরোনামের গানগুলো স্থান পেয়েছে অনুষ্ঠানটিতে।
আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ